বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

২০১৮ সালে ইপিএস এ্যাওয়ার্ডে ভূষিত হলেন যারা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ অক্টোবর, ২০১৮

মীর সজল : গত রবিবার আনসানে অনুষ্ঠিত হয়ে গেল ইপিএস এ্যাওয়ার্ড ২০১৮ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
২০১৬ ও ২০১৭ সালের ন্যায় এবারও বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৭ জনকে ইপিএস এ্যাওয়ার্ডে প্রদান করা হয়।
ক্যাটাগরি গুলি হল:- ১. বেস্ট ইপিএস পার্সন ২. বেস্ট রেমিটেন্স স্যান্ডার ৩. বেস্ট রেওয়াডেড ইপিএস পার্সন।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আবিদা ইসলাম উপস্থিত থেকে এ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মকিমা বেগম, জিএমই রেমিটেন্সের সি ই ও মি. জন, নোভো গ্রুপের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, এইচ আর ডি কোরিয়া এবং আনসান সিটির উচ্চপদস্থ কর্মকর্তা।

বেস্ট ইপিএস পার্সন হিসেবে মোঃ সাদেকুল হাসান কাইউম, আবু সায়েদ রেজা ও মোহাম্মদ আবু সায়েম কে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ইপিএস বাংলা কমিউনিটি এই এ্যাওয়ার্ডে ভূষিত করে।

বেস্ট রেমিটেন্স স্যান্ডার পার্সন হিসেবে এ্যাওয়ার্ড প্রাপ্ত হলেন যথাক্রমে এনামুল হক, মুশতারী আহসানুল এবং মীর সজল।

এছাড়াও কোরিয়াতে সরকারি এবং বেসরকারি পর্যায়ে সর্বাধিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ব্যক্তিগত যোগ্যতায় প্রথমসহ অসংখ্য সার্টিফিকেট অর্জন করায় নওশাদ কে বেস্ট রেওয়াডেড ইপিএস পার্সন হিসেবে পুরস্কৃত করা হয়।

ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন আনসান সিটি। স্পন্সর হিসেবে ছিল জিএমই রেমিটেন্স, মদিনা মোবাইল শপ , সুমাইয়া টেক, নোভো গ্রুপ , আর কে টেলিকম এবং আল বারাকা রেস্টুরেন্ট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!