JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
ইসলামী একাডেমি এড
সংবাদ শিরোনাম :
«» স্বাধীনতা দিবসের সূর্যদ্বয়ে শহীদ বেদীতে বাহুবল মডেল প্রেস ক্লাবের পুষ্পস্তবক অর্পণ «» হবিগঞ্জ শহরে আদালত প্রাঙ্গনে প্রতারণার অভিযোগে এক যুবক গ্রেফতার «» লস্করপুর চা বাগান থেকে এক শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্বার «» মাধবপুরে মাদক ব্যবসায়ীকে ৩ মাসের কারাদন্ড «» আজ মহান স্বাধীনতা দিবস «» নবীগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৩০ «» বৃন্দাবন কলেজ ছাত্রী নিবাসের ৫ম তলার উদ্বোধন ও বার্ষিক মিলাদ মাহফিলে এমপি আবু জাহির «» গণহত্যা দিবসের আন্তর্জাতিক স্বীকৃতি চাই-এমপি আবু জাহির «» চুনারুঘাট আহম্মদাবাদ ইউনিয়নের ঘনশ্যামপুর জামে মসজিদে মাইক প্রদান «» চুনারুঘাটে একাধিক মামলার আসামী গ্রেফতার

২০১৮ সালে ইপিএস এ্যাওয়ার্ডে ভূষিত হলেন যারা

5552

মীর সজল : গত রবিবার আনসানে অনুষ্ঠিত হয়ে গেল ইপিএস এ্যাওয়ার্ড ২০১৮ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
২০১৬ ও ২০১৭ সালের ন্যায় এবারও বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৭ জনকে ইপিএস এ্যাওয়ার্ডে প্রদান করা হয়।
ক্যাটাগরি গুলি হল:- ১. বেস্ট ইপিএস পার্সন ২. বেস্ট রেমিটেন্স স্যান্ডার ৩. বেস্ট রেওয়াডেড ইপিএস পার্সন।

উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ দূতাবাসের মান্যবর রাষ্ট্রদূত আবিদা ইসলাম উপস্থিত থেকে এ্যাওয়ার্ড প্রাপ্তদের হাতে সার্টিফিকেট এবং ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব মকিমা বেগম, জিএমই রেমিটেন্সের সি ই ও মি. জন, নোভো গ্রুপের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, এইচ আর ডি কোরিয়া এবং আনসান সিটির উচ্চপদস্থ কর্মকর্তা।

বেস্ট ইপিএস পার্সন হিসেবে মোঃ সাদেকুল হাসান কাইউম, আবু সায়েদ রেজা ও মোহাম্মদ আবু সায়েম কে স্ব-স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ইপিএস বাংলা কমিউনিটি এই এ্যাওয়ার্ডে ভূষিত করে।

বেস্ট রেমিটেন্স স্যান্ডার পার্সন হিসেবে এ্যাওয়ার্ড প্রাপ্ত হলেন যথাক্রমে এনামুল হক, মুশতারী আহসানুল এবং মীর সজল।

এছাড়াও কোরিয়াতে সরকারি এবং বেসরকারি পর্যায়ে সর্বাধিক প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ব্যক্তিগত যোগ্যতায় প্রথমসহ অসংখ্য সার্টিফিকেট অর্জন করায় নওশাদ কে বেস্ট রেওয়াডেড ইপিএস পার্সন হিসেবে পুরস্কৃত করা হয়।

ইপিএস এ্যাওয়ার্ড ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানটি সার্বিক সহযোগিতায় ছিলেন আনসান সিটি। স্পন্সর হিসেবে ছিল জিএমই রেমিটেন্স, মদিনা মোবাইল শপ , সুমাইয়া টেক, নোভো গ্রুপ , আর কে টেলিকম এবং আল বারাকা রেস্টুরেন্ট।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *