শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে প্রীতি ফুটবল ম্যাচ দিয়ে শেখ রাসেল মিনি স্টেডিয়ামের যাত্রা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে প্রীতি ফুটবল ম্যাচের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করল শেখ রাসেল মিনি স্টেডিয়াম।

গতকাল বৃহস্পতিবার বিকালে বাহুবল উপজেলা ফুটবল একাডেমি বনাম চুনারুঘাট উপজেলা একাদশের মধ্যে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়। খেলায় ৩-০ গোলে জয়লাভ করে বাহুবল উপজেলা ফুটবল একাডেমি। বিজয়ী দলের পক্ষে রিপন, মোবাশ্বির ও তুহিন একটি করে গোল করেন। খেলা পরিচালনা করেন মিরপুর আলিফ সোবহান চৌধুরী সরকারি কলেজের ক্রীড়া শিক্ষক এম. শামছুদ্দিন।

ম্যাচ শুরুর আগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বাহুবল শেখ রাসেল মিনি স্টেডিয়ামের উদ্বোধনী ফলক স্থাপন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সংসদ সদস্য এডভোকেট আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী এমপি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিন, সহকারি কমিশনার (ভূমি) রফিকুল ইসলাম, বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী, ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. আবুল হোসেন, ডেপুটি কমান্ডার মোঃ নূর মিয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ফরিদ মিয়া তালুকদার, বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নূরুল ইসলাম নূর, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অলিউর রহমান অলি, সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির শাহিন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহ্বায়ক শামীনুর রহমান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফয়সল আহমেদ চৌধুরী তাইনুছ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শেখ সুহেল আহমেদ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ছুরুক মিয়া তালুকদার, সাধারণ সম্পাদক সৈয়দ আলী আহসান, মোফাজ্জল আহসান, ইমরুল কবীর, ফেরদৌস আলম হৃদয় প্রমুখ।

খেলা শেষে বিজয়ী ও পরাজিত দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কেয়া চৌধুরী এমপিসহ অন্যান্য অতিথিবৃন্দ। এ সময় প্রধান অতিথি প্রীতি ম্যাচে ভাল খেলা উপহার দেয়ায় ও আগামী শনিবার চুনারুঘাটে অনুষ্ঠিতব্য বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উত্তীর্ণ হওয়ায় বাহুবল উপজেলা ফুটবল একাডেমিকে তাৎক্ষণিক উপজেলা নির্বাহী অফিসার মোঃ জসীম উদ্দিনের মাধ্যমে দশ হাজার টাকা অনুদান প্রদান করেন।

এছাড়াও বাহুবল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুরস্কার স্বরূপ পূর্ব ঘোষিত তিন গোলদাতার হাতে দুই হাজার টাকা করে তুলে দেয়া হয়। শেষে বিজয়ী দলের অধিনায়ক বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী তার দলের বিজয়ের আনন্দ প্রকাশ করতে গিয়ে বলেন, শেখ রাসেলের নামে তিনটি বর্ণের হওয়ায় আমরা প্রতিপক্ষকে ৩টি গোল দিয়েছি। তাই আজকের বিজয়কে আমরা শেখ রাসেলের নামে উৎসর্গ করলাম।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!