শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৮ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষ উন্নত জীবন পায়। আর বিএনপির রাজনীতি হচ্ছে ধ্বংস ও নাশকতা। আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জানিয়েছেন তিনি।

গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ ও ভর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানান।

এমপি আবু জাহির আরো বলেন, নৌকাকে নির্বাচিত করায় দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে। প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত আধুনিক সুবিধা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার চেতনাকে লালন করে তিনি বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। যারা স্বাধীনতায় বিশ্বাস রাখে না তারা ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যাবে। আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করতে উপকারভোগীদের প্রতি আহবান জানালে উপস্থিত কৃষকরা হাত তুলে নৌকাকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ইউপি চেয়ারম্যান হোসেইন মোঃ আদিল জজ মিয়া, ফরহাদ আহমেদ আব্বাস, এনামুল হক শেখ কামাল, মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

সদর উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহমেদ জানান, রবি/২০১৮-২০১৯ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০০ জন কৃষককে বোরো ধান বীজ, ২০০ জনকে বিভিন্ন ধরণের সব্জির বীজ, ৫০ জনকে ভুট্টা বীজ এবং ৬ জনের মাঝে বিটি বেগুন বীজ প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় সদর উপজেলার ৫ জন কৃষকের মাঝে ২টি পাওয়ার ট্রেচার, ২টি রিপার এবং ১টি রাইস ট্রান্সপাল্টার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!