JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
ইসলামী একাডেমি এড
সংবাদ শিরোনাম :
«» শায়েস্তাগঞ্জ উপজেলাজুড়ে সোনালী ধানের ঝিলিক॥ কৃষকের মনে আনন্দ «» আজমিরীগঞ্জে কীটনাশক পানে এক যুবকের মৃত্যু «» বানিয়াচঙ্গে নিরাপদ প্রসব সেবা জোরদার করণে অবহিতকরণ কর্মশালা «» বানিয়াচঙ্গে এক ছাত্রীর চোখ দিয়ে ঝরছে পাথর, ধান ও পাতা! «» চুনারুঘাটে বিষপানে বৃদ্ধার আত্মহত্যা «» চুনারুঘাটে গাঁজাসহ মাদক সম্রাট গ্রেফতার «» শায়েস্তাগঞ্জ উপজেলায় ঝুকিপূর্ণ বিদ্যুৎ সঞ্চালন লাইন,ঝুঁকিতে অধিকাংশ মানুষ «» সাংবাদিক এসএম সুরুজ আলীর পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এমপি আবু জাহির «» চুনারুঘাটে যুব সংঘের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে খেলাধূলা, পুরষ্কার বিতরণী «» বাহুবলে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলেচনা সভা

হবিগঞ্জে সার-বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণকালে এমপি আবু জাহির

Agree 3

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, মানুষ উন্নত জীবন পায়। আর বিএনপির রাজনীতি হচ্ছে ধ্বংস ও নাশকতা। আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জানিয়েছেন তিনি।

গতকাল বুধবার দুপুরে হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে কৃষকদের মাঝে বিনামূল্যে সার, বীজ ও ভর্তুকিমূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এই আহবান জানান।

এমপি আবু জাহির আরো বলেন, নৌকাকে নির্বাচিত করায় দেশের সামগ্রিক উন্নয়ন হয়েছে। প্রত্যন্ত অঞ্চল পর্যন্ত আধুনিক সুবিধা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বাধীনতার চেতনাকে লালন করে তিনি বাংলাদেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। যারা স্বাধীনতায় বিশ্বাস রাখে না তারা ক্ষমতায় গেলে দেশ পিছিয়ে যাবে। আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে নির্বাচিত করতে উপকারভোগীদের প্রতি আহবান জানালে উপস্থিত কৃষকরা হাত তুলে নৌকাকে বিজয়ী করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাখাওয়াত হাসান রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, ইউপি চেয়ারম্যান হোসেইন মোঃ আদিল জজ মিয়া, ফরহাদ আহমেদ আব্বাস, এনামুল হক শেখ কামাল, মাহবুবুর রহমান হিরো প্রমুখ।

সদর উপজেলার উপ সহকারী কৃষি কর্মকর্তা সাইফুল্লাহ আহমেদ জানান, রবি/২০১৮-২০১৯ মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২০০ জন কৃষককে বোরো ধান বীজ, ২০০ জনকে বিভিন্ন ধরণের সব্জির বীজ, ৫০ জনকে ভুট্টা বীজ এবং ৬ জনের মাঝে বিটি বেগুন বীজ প্রদান করা হয়েছে।

তিনি আরো জানান খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় সদর উপজেলার ৫ জন কৃষকের মাঝে ২টি পাওয়ার ট্রেচার, ২টি রিপার এবং ১টি রাইস ট্রান্সপাল্টার বিতরণ করা হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *