বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে জলাতঙ্ক রোগ নির্মূলে অবহিতকরণ সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৪ নভেম্বর, ২০১৮

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে জলাতঙ্ক রোগ নির্র্মূলের লক্ষ্যে কুকুরকে টিকাদানের উদ্যোগ নেয়া হয়েছে।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার সকালে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সভাকক্ষে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা এএইচএম ইশতিয়াক মামুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মল্লিকা দে, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, টিকাদান প্রকল্পের সুপারভাইজার জুবায়ের আহম্মেদ। সভায় জানানো হয় জলাতঙ্ক একটি ভয়ঙ্কর মরণব্যাধি। এ রোগে মৃত্যুর হার শতভাগ।

এ রোগটি মূলত কুকুরের কামড় ও আঁচড়ের মাধ্যমে ছড়ায়। ১৬ নভেম্বর থেকে মাধবপুর পৌরসভাসহ ১১টি ইউনিয়নে কুকুরকে জলাতঙ্ক রোগের টিকা প্রদান করা হবে। ২০২২ সালের মধ্যে সারা বাংলাদেশকে জলাতঙ্ক রোগ থেকে মুক্ত করার লক্ষ্যে প্রকল্পের কাজ চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!