বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জের সুলতানশীতে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নের পশ্চিম সুলতানশী গ্রামে এক মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

ডাকাতরা নগদ ৯৫ হাজার টাকা, ২ ভরি স্বর্ণলংকার ও মূলবান জিনিসপত্রসহ প্রায় ২ লাখ টাকার নিয়ে গেছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা। বুধবার ভোর রাতে ওই গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা (অবঃ) সার্জেন্ট ইউসুফ আলীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উল্লেখিত সময়ে মুখোশধারী একদল ডাকাত ওই মুক্তিযোদ্ধার পুত্র সদর উপজেলা যুবলীগ নেতা পথিক সুজনের ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে এবং তার হাত-পা বেঁধে রেখে মারধর করে। তখন ডাকাতরা ঘরে থাকা নগদ ৯৫ হাজার টাকা, ২ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোনসহ প্রায় ২ লক্ষ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

এ সময় ডাকাতরা কম্পিউটারসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে পালিয়ে যায়। স্থানীয়রা জানান, ভোর রাতে একদল ডাকাত ওই বাড়িতে প্রবেশ করে সুজনকে বেঁধে রেখে মারধর করে। পরে নগদ প্রায় টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায় ডাকাতদল।

এদিকে, ডাকাতির ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। অবিলম্বে এ ব্যাপারে পদক্ষেপ নিতে প্রশাসনের প্রতি দাবি জানিয়েছেন এলাকাবাসী। এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান জানান, বিষয়টি আমরা অবগত। পরিদর্শনের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!