বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে তিন মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে চোলাই মদ ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

গতকাল শুক্রবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার বিকেলে পৃথক অভিযান চালিয়ে করগাঁও ইউনিয়নের বেগমপুর গ্রাম থেকে কালন দাশের স্ত্রী সাথি রাণী দাশ (২৭) একই গ্রামের মৃত ঝন্টু দাশের পুত্র কাজল চন্দ্র দাশ (৩৩)কে ২৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

হবিগঞ্জ মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরির্দশক মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই পৃথক অভিযান চালিয়ে ১০ লিটার চোলাই মদসহ সাথি রাণী দাশকে এবং ১৫ লিটার চোলাই মদসহ কাজল চন্দ্র দাশকে গ্রেফতার আটক করেন। পরে তাদেরকে সন্ধায় সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে নবীগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করেন।

এদিকে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর টোল প্লাজা থেকে একটি প্রাইভেট কারসহ ২৭কেজি গাঁজাসহ তানবির আহমেদ (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ ।

আটককৃত তানবির আহমেদ শায়েস্তাগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ফরিদপুর গ্রামের সিদ্দিক আলীর পুত্র। গতকাল শুক্রবার দুপুরে নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের রুস্তুমপুর টোল প্লাজা একটি প্রাইভেট কার তল্লাশী করে গাঁজাসহ তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, উল্লেখিত সময় গোপন সংবাদের ভিত্তিতে গোপলার বাজার তদন্ত কেন্দ্রর এসআই কাওছার মাহমুদ তোরণ ও এএসআই সোহাগসহ একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার রুস্তুমপুর টোল প্লাজায় বিভিন্ন গাড়িতে অভিযান চালায়। এসময় একটি সাদা রঙয়ের প্রাইভেট কার ঢাকা মেট্্েরা (খ-১১-১৭১৮) থেকে বিপুল পরিমানের গাজাঁসহ তানবিরকে আটক করা হয়। পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানবির জানায় চুনারুঘাট সাতছড়ি থেকে ২৭ কেজি গাঁজা সিলেট নিয়ে যাচ্ছিল সে ।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আটককৃত তানবিরকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!