বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-৩ আসনের প্রার্থীতা নিয়ে গুজবে কান না দেয়ার আহবান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনে মহাজোটের প্রার্থীতা নিয়ে সংবাদপত্র এবং ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়ানো হয়েছে। এতে করে সাধারন ভোটাররা বিভ্রান্ত হচ্ছেন।

এ বিষয়টিকে সম্পূর্ণ গুজব বলে অভিহিত করে সবাইকে বিভ্রান্ত না হওয়ার জন্য সংবাদপত্রে যুক্ত বিবৃতি প্রদান করেছেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক ও সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

যুক্ত বিবৃতিতে তারা বলেন, কারও কোন কথা, বক্তব্য বা গুজবে কান দিবেন না। সাম্প্রতিককালে আমরা লক্ষ্য করেছি কেউ পত্রিকায় বিবৃতি আবার কেউ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকের মাধ্যমে বিবৃতি দিয়ে মাঠ গরম করার অপচেষ্টা করছে একটি কুচক্রী মহল।

হবিগঞ্জবাসী যাতে বিভ্রান্ত না হয় তার জন্য বলতে চাই, মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ২০০৮ ও ২০১৪ সালের জাতীয় নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে মনোনয়ন দিয়েছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহিরকে। হবিগঞ্জবাসী বিপুল ভোটে এমপি আবু জাহিরকে নির্বাচিত করে শেখ হাসিনার আস্থার প্রতিদান দিয়েছিলেন।

তিনি নির্বাচিত হওয়ার পর ঘোষনা করেছিলেন আমি এই মাটির সন্তান হিসাবে কি উন্নয়ন করতে হবে তা আমার জানা রয়েছে। ১০ বছর সময়ে তিনি তার প্রতিশ্র“তির বাহিরে এবং আমাদের প্রত্যাশার চেয়েও বেশী উন্নয়ন কাজ করেছেন। শেখ হাসিনা মেডিকেল কলেজ প্রতিষ্ঠা, সরকারী বৃন্দাবন কলেজে অনার্স ও মাস্টার্স কোর্স চালুসহ কলেজের ব্যাপক উন্নয়ন, আধুনিক স্টেডিয়াম, ১০ তলা চীফ জুডিসিয়াল ভবন নির্মান, শায়েস্তাগঞ্জ উপজেলা বাস্তবায়ন, বলভদ্র ব্রীজ নির্মানসহ সকল ক্ষেত্রেই তিনি উন্নয়ন করেছেন। শতভাগ বিদ্যুতায়ন, রাস্তাঘাট ও ব্রীজ নির্মাণ, সকল মসজিদ ও মাদ্রাসায় একাধিকবার অনুদান প্রদান, নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা এবং নতুন নতুন ভবন নির্মাণ করার মাধ্যমে তিনি অবহেলীত হবিগঞ্জকে আলোকিত হবিগঞ্জে রুপান্তর করেছেন। হবিগঞ্জবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে সর্বদলীয় নাগরিক সংবর্ধনা প্রদান করেছে।

এদিকে জাতীয় নির্বাচনের পূর্বে মহাজোটের মনোনয়ন কার্যক্রম চলমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিবারের ন্যায় এবারও বিভিন্ন সার্ভে পরিচালনা করেছেন। অতীতে যেভাবে তৃণমূলের মানুষ এমপি আবু জাহিরের নাম এককভাবে সুপারিশ করেছিল এবারও আমরা আশাবাদী এই এলাকার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামীলীগ তথা মহাজোটের প্রার্থী হিসাবে এমপি আবু জাহিরকে নৌকা প্রতীক বরাদ্ধ করা হবে।

হবিগঞ্জ-৩ আসনের জনগন আবু জাহিরকে আবারও তাদের এমপি দেখতে চায়। সম্প্রতি লক্ষাধিক জনগনের অংশগ্রহণে যে শোভাযাত্রা হয়েছিল সেখানেও সবার মুখে এই দাবী ছিল। তাই আমরাসহ হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জবাসী আশাবাদী হবিগঞ্জ-৩ আসনে এমপি আবু জাহিরই মহাজোটের প্রার্থী মনোননীত হচ্ছেন।

তারা আরও বলেন, এই আসনটি জেলা সদরে অবস্থিত। আওয়ামীলীগ জোট-মহাজোট করলেও সারা দেশে জেলা সদরের কোন আসন শরীক দলকে ছাড় দেয়নি। তাই কে কি বিবৃতি দিল এতে কান না দিয়ে সবাইকে শেখ হাসিনার ঘোষনা পর্যন্ত অপেক্ষা করার আহবান জানাই এবং নৌকার বিজয় সুনিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য অনুরোধ জানাই।

এডভোকেট আব্দুল আহাদ ফারুক আব্দুর রশিদ তালুকদার ইকবাল সভাপতি সাধারন সম্পাদক
হবিগঞ্জ সদরউপজেলা আওয়ামীলীগ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!