বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবের দাম্মামে এম আর টিভির বর্ষবর উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৩ নভেম্বর, ২০১৮

মোঃমিজানুর রহমান সৌদিআরব থেকেঃ সত্য সুন্দর আলো প্রতিটি ঘরে জ্বালো এ প্রতিপাদ্য কে সামনে রেখে উদযাপিত হয়েছে সৌদিআরব দাম্মামে এম আর টিভির প্রথম বর্ষবরন।

স্থানীয় আবকিক সিটির শাহিদুল ইসলামের বাসভবনে এক জমকালো আয়োজনে সম্পন্ন হয় উক্ত বর্ষবরন। সভা শুরুতেই অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরব করে কেক কেটে এম আর টিভির সম্পাদক ও প্রকাশক মোঃ মিজানুর রহমান অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এম আর টিভি অনলাইন ফোরাম সভাপতি মোঃ আব্দুল আহাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ৭১নিউজ টিভি অনলাইন পাঠক ও দর্শক ফোরামের প্রধান পৃষ্ঠপোষক ডাঃ ওয়াহিদুজ্জামান, প্রধান বক্তা ছিলেন চট্রগ্রাম বিশ্ব বিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা বিছমিল্লা মন্জু,বিশেষ অতিথি ছিলেন ৭১ নিউজ টিভি অনলাইন পাঠক ও দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা গাজী মোঃ শাহ আলম, এম আর টিভি অনলাইন পাঠক ও দর্শক ফোরামের প্রধান উপদেষ্টা মোঃ সিরাজুল ইসলাম, ৭১নিউজ টিভি অনলাইন ফোরামের সাধারন সম্পাদক কবি রবিউল খন্দকার, এম আর টিভি অনলাইন ফোরামের সাংগঠনিক সম্পাদক মোঃ ইমরান খাঁন,ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা শুয়াইব আহমদ, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল্লা আল মামুন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ হানিফ উদ্দিন, সহ সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, শরীয়ত খাঁন, ওসমান খাঁন, জিয়া আহমেদ,নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম,রায়হান আহমেদ, নুরুজ্জামান, টিটু মিয়া, মোবারক হোসেন, মোশারফ সহ প্রমুখ সদস্য শুভানুধ্যায়ীবৃন্দ।

সভায় সকল বক্তাগন এম আর টিভির ভূয়সী প্রশংসা করে প্রবাসী বাংলাদেশীদের শোক দুঃখের কথা তুলে ধরার শুভ প্রত্যাশা ব্যক্ত করেন। শেষে রাতে মধ্যাহৃ ভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!