মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ-২ আসনে আ’লীগের দলীয় মনোনয়নপত্র দাখিল করলেন এমপি মজিদ খান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি : হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) নির্বাচনী আসনে তৃতীয়বারের মতো আ’লীগের একক প্রার্থী হিসেবে দলীয় মনোনয়নপত্র দাখিল করেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

বুধবার (২৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় বানিয়াচং উপজেলা পরিষদে সহকারি রিটার্নিং অফিসারের কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে তিনি মনোনয়নপত্র দাখিল করেন। দাখির করার পূর্বে সংলিমঘপ্ত সভায় উপস্থিত নেতাকর্মীদো উদ্দেশ্যে এমপি মজিদ খান বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালি জাতির পিতা সোনার বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি আমার গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

আর অশেষ ধন্যবাদ জানাচ্ছি তার-ই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে তিনি আমাকে তৃতীয়বারের মতো বানিয়াচং-আজমিরীগঞ্জ তথা হবিগঞ্জ-২ নির্বাচনী এলাকা থেকে আওয়ামীলীগের নৌাকা মার্কায় মনোনয়ন দিয়েছেন। ভেদাভেদ ভুলে আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই। ঐক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবেনা। এ সময় তিনি নৌকা প্রতীককে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলীয় নেতাকর্মীদের আহবান জানান। তিনি আরো বলেন-এলাকার জনগণকে আমি ভালোবাসি। জনগণ যদি আবারো তাদের সেবা করার সুযোগ দেন তা হলে আমি জনগনের সেবক হিসেবে কাজ কওে যাবো।

সহকারি রিটার্নিং অফিসার ও বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন খন্দকারের হাতে মনোনয়নপত্র দাখিলের সময় উপস্থিত ছিলেন, ১০নং সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ৮নং খাগাউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ শওকত আরেফীন সেলিম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এনামুল হোসেন খান বাহার, কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন, আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী, রোটারিয়ান আলহাজ্ব রেজাউল মোহিত খান, আওয়ামীলীগ নেতা আরজু মিয়া, যুবলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, যুবলীগ সেক্রেটারি আলমগীর হোসেন, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল প্রমুখ।

এর আগে সকাল সাড়ে দশটার দিকে হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা রিটানির্ং অফিসার মাহমুদুল কবির মুরাদের কাছে দলীয় মনোনয়নপত্র দাখিল করেন এমপি মজিদ খান। অন্যদিকে দুপুর সাড়ে বারটায় আজমিরীগঞ্জ উপজেলা সহকারি রিটার্নিং অফিসারের কাছেও দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

উল্লেখ্য, পুন:তফসিল অনুযায়ী আগামী ৩০ ডিসেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। বাছাই ২ ডিসেম্বর এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ৯ ডিসেম্বর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!