শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

১ ডিসেম্বর থেকে সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সান্ধ্যকালীন ফ্লাইট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৮ নভেম্বর, ২০১৮

ডেস্ক: সিলেট-ঢাকা-সিলেট রুটে ১ ডিসেম্বর থেকে চালু হচ্ছে সান্ধ্যকালীন ফ্লাইট। দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির দাবির প্রেক্ষিতে এ ফ্লাইট চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১২ নভেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. নজিবুর রহমানের সাথে সিলেট চেম্বারের নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে মিলিত হয়ে ওয়াচ টাওয়ারে জনবল সংকট দূরীকরণের মাধ্যমে সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন ফ্লাইট প্রতিদিন চালু রাখার দাবি জানালে মুখ্য সচিব সিলেট চেম্বারের এ দাবির ভিত্তিতে প্রতিদিন ফ্লাইট চালুর ব্যাপারে আশ্বস্ত করেন।

এরই প্রেক্ষিতে ১ ডিসেম্বর থেকে সিলেট-ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সান্ধ্যকালীন ফ্লাইট চালু হবে।

সিলেট চেম্বারের সভাপতি জনাব খন্দকার সিপার আহমদ সিলেট-ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সান্ধ্যকালীন ফ্লাইট চালুর জন্য প্রধানমন্ত্রী, অর্থমন্ত্রী, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী, প্রধানমন্ত্রীর মুখ্য সচিবসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান।

তিনি বলেন, প্রতিদিন সান্ধ্যকালীন ফ্লাইট চালুর ফলে সিলেটে বিনিয়োগকারীদের এবং সরকারী চাকুরীজীবীদের যাতায়াত সহজতর হবে এবং সিলেটে বিনিয়োগ ও পর্যটন বৃদ্ধিতে তা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

উল্লেখ্য, ১২ সেপ্টেম্বর সিলেট-ঢাকা-সিলেট রুটে সান্ধ্যকালীন ফ্লাইট চালু হয় এবং বর্তমানে এই ফ্লাইট সপ্তাহে পাঁচদিন চালু রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!