শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শ্রদ্ধা আর ভালবাসায় শায়িত হলেন সাবেক এমপি আব্দুল মোছাব্বির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৯ নভেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ শ্রদ্ধা আর ভালবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন হবিগঞ্জ-১ আসনের সাবেক এমপি, জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির।

বৃহস্পতিবার ৩ স্থানে হাজার হাজার মুসল্লীদের উপস্থিতি নামাজে জানাজা শেষে নবীগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামে মরহুমের পারিবারিক কবরস্থানে তার পিতা-মাতার পাশে তাকে দাফন করা হয়। প্রতিটি নামাজে জানাজায় দলমত নির্বিশেষ জনপ্রতিনিধি এবং বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।

সকল জানাজাতেই মরহুম এডভোকেট আব্দুল মোছাব্বিরের সন্তান হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সারধারণ সম্পাদক এডভোকেট সুলতান মাহমুদ সংক্ষিপ্ত বক্তৃতায় কান্নাজড়িত কণ্ঠে তার পিতার দ্বারা কেউ কষ্ট পেয়ে থাকলে ক্ষমতা করে দেয়ার আবেদন করেন।

সকাল সাড়ে ১০টায় প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয় হবিগঞ্জ আদালত প্রাঙ্গণে। সেখানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি, সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল মজিদ খান এমপি, জেলা ও দায়রা জজ আমজাদ হোসেন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুর রহমান, চুনারুঘাট উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, সিনিয়র আইনজীবী এডভোকেট আবুল খায়ের, এডভোকেট আব্দুল মতিন খান, এডভোকেট আব্দুল মোতালিব, এডভোকেট এ আর আখল মিয়া, পিপি এডভোকেট সিরাজুল হক চৌধুরীসহ বিজ্ঞ বিচারক, আইনজীবী এবং শহরের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জানাজার নামাজ পরিচালনা করেন হবিগঞ্জ কেন্দ্রীয় ঈদগাহের খতিব গোলাম মোস্তফা নবীনগরী।

বেলা ২টায় নবীগঞ্জ উপজেলার টেকাদিঘিতে ২য় জানাজার নামাজে অংশ নেন হবিগঞ্জ-১ আসনের এমপি এমএ মুনিম চৌধুরী বাবু এমপি, সাবেক এমপি শেখ সুজাত মিয়া, দেওয়ান মিলাদ গাজী, নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট্ মোঃ আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাবির আহমেদ চৌধুরী, সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মজিবুর রহমান শেফু, হবিগঞ্জের সাবেক সিভিল সার্জন ডাঃ শফিকুর রহমান, প্রবাসী কমিউনিটি লিডার অধ্যাপক আব্দুল হান্নানসহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরে বিকেল সাাড়ে ৪টায় শ্রীমতপুর গ্রামে শেষ জানাজার নামাজেও হাজার হাজার মুসল্লী উপস্থিত ছিলেন। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম, মশিউর রহমান শামীম, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, এমদাদুর রহমানসহ হবিগঞ্জ বারের আইনজীবীগণ ও নানা শ্রেণি-পেশার লোকজন।

ফুলকোর্ট রেফারেন্স ও শোক সভা
আইনজীবী সমিতির ভবনের সম্পূর্ণ কৃতিত্ব তার
এডভোকেট আব্দুল মোছাব্বিরের মৃত্যুতে গতকাল হবিগঞ্জের আদালতে কোনও মামলা পরিচালিত হয়নি। জানাজার নামাজ শেষে জেলা ও দায়রা জজ আমজাদ হোসেনের সভাপতিত্বে তার এজলাসে ফুলকোর্ট রেফারেন্স অনুষ্ঠিত হয়। পরে বার লাইব্রেরীতে জেলা এডভোকেট সমিতির উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়।

জেলা এডভোকেট সমিতির সভাপতি এডভোকেট মোঃ আব্দুল হান্নান চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এডভোকেট শফিকুর রহমানের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন এডভোকেট নজরুল ইসলাম, এডভোকেট এ আর আকল মিয়া, এডভোকেট আরিফ চৌধুরী, এডভোকেট নিজামুল হক লস্কর, এডভোকেট রাজেন্দ্র কুমার সিংহ, এডভোকেট কামাল আহমেদ, এডভোকেট আব্দুস শহিদ, এডভোকেট এজে জালাল আহমেদ, এডভোকেট গতি গোবিন্দ দাস, এডভোকেট মোঃ ইলিয়াছ মিয়া, এডভোকেট তাজ উদ্দিন সুফী, এডভোকেট মোঃ আফীল উদ্দিন, এডভোকেট সুধাংশু সূত্রধর, এডভোকেট মোঃ জমসেদ মিয়া, এডভোকেট সুব্রত কুমার চক্রবর্তী, এডভোকেট মোঃ মনোয়ার আলী, এডভোকেট মোঃ লুৎফুর রহমান তালুকদার, এডভোকেট চৌধুরী আশরাফুল বারী নোমান, এডভোকেট মোঃ ফজলে আলী, এডভোকেট মোঃ বদরু মিয়া, এডভোকেট মোঃ মুদ্দত আলী, এডভোকেট মোঃ খালেকুজ্জামান চৌধুরী।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট মোঃ আতাউর রহমান ও মোনাজাত পরিচালনা করেন এডভোকেট মোঃ ইমান উল্লাহ।

সভাপতি তার বক্তৃতায় বলেন, এডভোকেট আব্দুল মোছাব্বির বেঁচে থাকবেন তার কর্মের মধ্যে। তার জীবনের কর্মসমূহ অনুকরণীয়। নবনির্মিত আইনজীবী সমিতির ভবনের সম্পূর্ণ কৃতিত্ব তার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!