বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আসুন উন্নয়নের প্রতীক নৌকাকে ভালবাসি-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক। নৌকা সমৃদ্ধির প্রতীক। নৌকা বিজয়ের প্রতীক। এই নৌকার প্রতি জনগণের ভালবাসা ছিল বলেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে স্বাধীন করতে পেরেছিলেন। নৌকার প্রতি জনগণের ভালবাসা ছিল বলে দেশনেত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করেছেন। আগামীতে দেশকে উন্নত দেশে পরিণত করার জন্য শেখ হাসিনার উন্নয়নের প্রতীক নৌকাকে ভালবেসে আবারো বিজয়ী করুন। এই নৌকা সবসময় সাধারণ মানুষের কথা বলে।

মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার সকাল থেকে রাত পর্যন্ত হবিগঞ্জ সদর উপজেলার পইল ও লস্করপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন ওয়ার্ড কমিটির উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, বিগত ১০ বছরে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে আমাকে আপনারা বিজয়ী করেছিলেন বলে দিনরাত কাজ করে অবহেলিত হবিগঞ্জকে আলোকিত হবিগঞ্জ করেছি। আগামীতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই। তাই এই মাটির সন্তান হিসেবে আপনাদের দোয়া, ভালবাসা এবং ভোট প্রত্যাশা করছি।

তিনি বলেন, আপনারা যখনই আমার কাছে এসেছেন, আমি সাধ্যমত আপনাদের কথা শুনে কাজ করার চেষ্টা করেছি। আবার আমি যখন, আপনাদেরকে আহবান করেছি, আপনারা আমার পাশে দাঁড়িয়েছেন। আপনাদের সাথে আমার ভালবাসার সম্পর্ক। এই সম্পর্ক চিরদিন অটুট থাকবে। মৃত্যুর আগ পর্যন্ত হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জবাসীর সেবা করে যেতে চাই। মনে রাখবেন, আমি আপনাদের দোয়ায় মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি। আমার বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। আপনাদের দোয়া এবং ভালবাসায় এই ষড়যন্ত্রের জাল ছিন্ন হয়েছে। তবে ষড়যন্ত্রকারীরা এখনও বসে নেই। তারা আপনাদেরকে মিথ্যাচারের মাধ্যমে বিভ্রান্ত করার চেষ্টা করবে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত হবে। আপনারা এই অপপ্রচারে কান না দিয়ে, ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। এটাই আমার প্রত্যাশা। এই বিজয় দিবস আমাদেরকে সমৃদ্ধির পথ দেখাবে এটাই আমার প্রার্থনা।

এ সময় পৃথক আলোচনা সভাগুলোতে উপস্থিত আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্থানীয় লোকজন হাত তুলে তার বক্তৃতার প্রতি সমর্থনা জানান এবং বিজয়ের মাসে তৃতীয়বারের মতো নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন।

দুই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, আব্দুল্লাহ সরদার, লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান হিরো, উপজেলা আওয়ামী লীগ নেতা জাহিদ মিয়া, মোঃ আলী মুন্সী, সৈয়দ বশির আহমেদ বাচ্চু মিয়া, আব্দুল জলিল, পইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহেব আলী, সাধারণ সম্পাদক শীবেন্দ্র চন্দ্র দেব শিবু, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পদাক শফিকুজ্জামান হিরাজ, জেলা যুবলীগ নেতা সুমন মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ডাঃ ইসতিয়াক রাজ চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি ফজল উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক জাকির হোসেন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল কবির, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ সেবুল আহমেদ, সাধারণ সম্পাদক মনির হোসেন সুমন, যুবলীগ নেতা আলাউদ্দিন, উপজেলা ছাত্রলীগ নেতা শেখ সুজাত, তৌহিদুল ইসলাম সোহেল, আতিব জাহান নাঈম, সাহাফুজ্জামান ইমনসহ লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সকল ইউপি সদস্যবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!