শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে তিন গ্রামবাসীর সংঘর্ষ, আহত ৩০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

নবীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা : তুচ্ছ ঘটনার জের ধরে নবীগঞ্জে তিন গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

সোমবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলার ইমামবাড়ী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সাত রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার ইমামবাড়ী বাজারের ব্যবসায়ী হাজী সাইফুল ইসলামের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে গ্যাসের সিলিন্ডার বোঝাই গাড়ি রাখেন চালক লহরজপুর গ্রামের আলতু মিয়ার ছেলে নজরুল ইসলাম। এ সময় নজরুলকে পুরানগাঁও গ্রামের আরজু মেম্বারের ছেলে নিজাম ও সাইফুর বাধা দিলে কথা কাটাকাটি শুরু হয়।একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

নজরুলের পক্ষে শ্রীমতপুর ও লহরজপুর গ্রামের লোকজন এবং নিজাম ও সাইফুরের পক্ষে পুরানগাঁও গ্রামের লোকজন এতে অংশ নেয়। সংঘর্ষ চলাকালীন সময়ে হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল এবং নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সাত রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কের যান চলাচল স্বাভাবিক রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!