বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোই আমার লক্ষ্য ॥ এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ (সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন- সাধারণ মানুষের মুখে হাসি ফোটানোই আমার লক্ষ্য। এ লক্ষ্য পূরণে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছি। আমি সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর গত ১০ বছরে বড় বড় উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছি। যখনই আপনারা আমাকে ডেকেছেন পাশে পেয়েছেন। নামাজ, ঘুম আর খাওয়ার সময় ছাড়া দিনের বাকি সবগুলো সময় উন্নয়ন এবং সাধারণ মানুষের জন্য ব্যয় করেছি। বিনিময়ে আপনারা আমাকে দিয়েছেন ভালবাসা।

মহান বিজয় দিবস উপলক্ষে লাখাই উপজেলার বামৈ ইউনিয়নের বিভিন্ন স্থানে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের আয়োজনে পৃথক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, ছাত্রজীবন আজ পর্যন্ত হবিগঞ্জ-লাখাই এবং শায়েস্তাগঞ্জবাসীর সেবাকে ইবাদত মনে করে রাজনীতি করেছি। যে কারণে আপনারা আমাকে প্রায় ১ লাখ ভোটের ব্যবধানে সংসদ সদস্য নির্বাচিত করেছিলেন। এরপর থেকে আমার নির্বাচনী এলাকার জনগণের প্রতি শ্রদ্ধা এবং দায়িত্ববোধ আরো বেড়ে যায়। সেই দায়িত্ববোধ থেকেই দিনরাত পরিশ্রম করে ব্যাপক উন্নয়ন সম্পাদন করেছি। বিশেষ করে লাখাই উপজেলা ছিল সবচেয়ে পিছিয়ে পড়া জনপদ। বলভদ্র সেতু, আঞ্চলিক মহাসড়ক, নতুন নতুন স্কুল কলেজ প্রতিষ্ঠা এবং যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন করায় লাখাই উপজেলার দৃশ্যপট পাল্টে গেছে। ভবিষ্যতে আমার নির্বাচনী এলাকাকে সারাদেশের মধ্যে উন্নয়নের মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই।

তিনি বলেন, নির্বাচন আসলে বিএনপি-জামায়াত এসে জনগণের নিকট ভোট চান। আর নির্বাচন চলে গেলেই তাদেরকে খুঁজে পাওয়া যায় না। তাদের উদ্দেশ্য জনগণের সম্পদ লুটপাট করা। লুটপাটকারী বিএনপি-জামায়াত যখন ক্ষমতায় ছিল, তখন দেশ দুর্নীতিতে হ্যাট্রিক চ্যাম্পিয়ন হয়েছিল। কিন্তু শেখ হাসিনা এই অবস্থার উন্নতি ঘটিয়ে দেশকে উন্নয়নশীল দেশে রূপান্তর করেছেন। এখন ভাল দেশের তালিকায় নাম উঠেছে বাংলাদেশের। লুটেরা বিএনপি-জামায়াতের লোকজনই এখন মিথ্যাচার করে যাচ্ছে। ওই দুর্নীতিবাজরা মিথ্যা আশ্বাস দিয়ে ভোটারদের বিভ্রান্ত করার পায়তারায় লিপ্ত। মুখে হাসি, মিষ্টি কথা, হাত-পায়ে ধরে সালাম আর বিভিন্নভাবে মিথ্যার আশ্রয় নিয়ে তারা সাধারণ মানুষকে প্রভাবিত করার চেষ্টা করবে। এসব ব্যক্তির কাছ থেকে জনগণকে সজাগ থাকার আহবান জানান তিনি।

এ সময় ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে অবহেলিত এবং পিছিয়ে পড়া হবিগঞ্জকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি আলোকিত এলাকায় রূপান্তরিত করেছেন উল্লেখ করে আগামীতেও নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানান এমপি আবু জাহির। পৃথক জনসভায় উপস্থিত আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মী ও স্থানীয় লোকজন হাত তুলে দলমত নির্বিশেষে উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে নৌকাকে বিজয়ী করার প্রতিশ্র“তি জানান।

3

বিজয় দিবসের পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, মুড়িয়াউক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিক্লু ইসলাম মলাই, বামৈ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক মামুন, জেলা পরিষদ সদস্য মুর্শেদ কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলে এলাহী ফরহাদ, এডভোকেট মাহফুজ মিয়া, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুক আহমেদ, যুবলীগ সেক্রেটারী ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সরদার ওমর ফারুক, সরদার আব্দুর রহমান, বামৈ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল তালুকদার, আব্দুল মালেক লস্কর, বিশিষ্ট মুরুব্বী হাজী আব্দুল হক, বিশিষ্ট শাফিজুল হক, জব্বর সরদার, সাবেক মেম্বার আব্দুর রহমান, ইউপি সদস্য জাহির মিয়া, রায়হান উদ্দিন, আলাউদ্দিন, ইকবাল মিয়া, রফিক মিয়া, রাজু মিয়া, সাবেক মেম্বার আব্দুল করিম, ব্যবসায়ী আব্দুল আহাদ, শাহ নেওয়াজ, মিছির সরদার, ইলিয়াছ সরদার, আক্কাছ মিয়া, ফেরদৌস মিয়া, ছাত্রলীগ নেতা খাইরুদ্দীন, নিখিল চন্দ্র দাশ, সাবেক মেম্বার আব্দুল মালেক, ব্যবসায়ীসহ ইদ্রিস আহমেদসহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!