বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিজয়ের মাসে নৌকার বিজয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-এড. মাহবুব আলী এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৪ ডিসেম্বর, ২০১৮

ফারুক মাহমুদ, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ চুনারুঘাটে যুবলীগের সভায় প্রধান অতিথি এডঃ মাহবুব আলী এমপি বলেন-যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির ৪ঠা ডিসেম্বের জন্মদিন। আর এই মাসে বিজয় হয়েছিল আমাদের, আমরা পেয়েছিলাম কাঙ্খিত স্বাধীনতা।

৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে যুবলীগের নেতাকর্মীসহ সকলের প্রতি আহব্বান জানান তিনি। তিনি আরো বলেন, বিজয়ের মাসে নৌকার বিজয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। চুনারুঘাট উপজেলা যুবলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন পালন করা হয়। এ উপলক্ষে গতকাল মঙ্গলবার বিকাল ৩টায় চুনারুঘাট পৌর শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড সংলগ্ন দিদার ম্যানশনে মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে যুবলীগের আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথাগুলো বলেন।

সভায় চুনারুঘাট উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব লুৎফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৪ আসনের সাংসদ এডঃ মাহবুব আলী। বিশেষ অতিথি ছিলেন-কেন্দ্রীয় যুবলীগের কার্য নির্বাহী সদস্য ও হবিগঞ্জ জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিম, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বুরহান উদ্দিন চৌধুরী, জেলা যুবলীগের সহ সভাপতি ইঞ্জিনিয়ার ওয়াহিদুজ্জামান বাবুল, জেলা যুবলীগের সহ সভাপতি সৌকত আকবর সোহেল, জেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক বিপ্লব রায়, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আহমেদ, জেলা যুবলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জিল্লুল কাদির লস্কর রিমন, এমপির ব্যাক্তিগত সহকারী মোছাব্বির হোসেন বিল্লাল, মাধবপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউসার মোল্লা, চুনারুঘাট উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সবুজ তরফদার, চুনারুঘাট উপজেলা যুবলীগের সহ সভাপতি নজরুল ইসলাম বাহার, দেওয়ান লুতু, চান্দ আলী মেম্বার, আকবর মেম্বার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর মর্তুজ সরদার, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম কবির, আতাউর রহমান মিলন, সারওয়ার আলম আজাদ, উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক ফারুক মাহমুদ।

সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহবায়ক নাজমুল ইসলাম বকুল, যুগ্ন আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, আব্দুর রহমান ও জেলা, উপজেলা এবং ১০টি ইউনিয়নের সভাপতি, সম্পাদক সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সভাশেষে যুবলীগের নেতাকর্মীরা চুনারুঘাট পৌর শহরে যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির জন্মদিন উপলক্ষে ও নৌকার প্রচারনা মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের লস্কর ম্যানশনের সামনে এমপি এডঃ মাহবুব আলীর বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!