বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে এমপি মাহবুব আলীর নৌকার সমর্থনে বঙ্গবন্ধু পরিষদের গণসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৬ ডিসেম্বর, ২০১৮

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এমপি এড. মাহবুব আলীর নৌকার সমর্থনে চুনারুঘাট উপজেলার পশ্চিম পাকুড়িয়া, মুড়ারবন্দস্থ ১২০ আউলিয়া মাজার এলাকা, নরপতি ও কাজিরখিল বাজারে বুধবার বিকালে উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও চুনারুঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল হোসেন লিটন, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি ইমান আলী এবং বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মনিরুজ্জামান তাহেরের নেতৃত্বে গণসংযোগ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুল জলিল, মুড়ারবন্দ মাজারের খাদেম সৈয়দ ইউনুছ শাহ্, সৈয়দ মামুন শাহ্, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মঈন উদ্দিন পারভেজ, সৈয়দ রুবেল আহমেদ, সাবেক ছাত্রলীগ নেতা আব্দুর রউফ, ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর আলম, মোতালিব মিয়া, ইদন মিয়া, মুখলিছ মিয়া, মোতাব্বির আহমেদ, সৈয়দ আশিক আহমেদ, মুনায়েম আহমেদ, সাজন আহমেদ, মোহন মিয়া, অমিত পাল, সাজন মিয়া, রুয়েজ মিয়া, কামরুল ইসলাম, সৈকত আহমেদ, লাবলু মিয়া, জান্টু মোদক, সুয়েব মিয়াসহ উপজেলা বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!