শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আসুন আগামী ৩০ ডিসেম্বর পর্যন্তবিজয়ের আনন্দ অব্যাহত রাখি-এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘ ৯ মাসের মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বিজয়ের মাস ডিসেম্বর। ত্রিশ লাখ শহীদ আর দু’লাখ মা-বোনের সম্ভ্রম এর বিনিময়ে অর্জিত আমাদের মহান স্বাধীনতা। ডিসেম্বর স্মরণ করিয়ে দেয় আমাদের লাল-সবুজের পতাকা অর্জন, সেই সঙ্গে দেশ গড়ে তোলার রক্তশপথের কথা। ১৬ ডিসেম্বর আমাদের বিজয় দিবস। মাসব্যাপি আমরা এই দিবসটি পালন করি। এবার ৩০ ডিসেম্বর পর্যন্ত বিজয়ের আনন্দ অব্যাহত রাখতে হবে। নৌকা প্রতীকের আওয়ামী লীগ বিজয় দিবস উপহার দিয়েছিল। ৩০ তারিখ নৌকার বিজয় নিশ্চিত হলে বিজয় দিবসের আনন্দ পরিপূর্ণ হবে।

তিনি আরো বলেন, শায়েস্তাগঞ্জ এক সময় ছিল পল্লী এলাকা, ইউনিয়ন হেডকোয়ার্টার। আওয়ামী লীগ পর্যায়ক্রমে শায়েস্তাগঞ্জকে থানা, পৌরসভা এবং বর্তমানে উপজেলায় রূপান্তর করেছে। এতে প্রমাণ হয়, আওয়ামী লীগ শায়েস্তাগঞ্জবাসীকে ভালবাসে। আমিও এই এলাকার জনপ্রতিনিধি হিসেবে শায়েস্তাগঞ্জবাসীর শিক্ষা, চিকিৎসা, বিদ্যুৎ, যোগাযোগসহ অবকাঠামোগত উন্নয়নের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছি। প্রতিটি নির্বাচনে শায়েস্তাগঞ্জবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং পৌরসভা নির্বাচনেও শায়েস্তাগঞ্জবাসী আওয়ামী লীগকে বিজয়ী করেছেন। এই বিজয়ের স্বার্থকতা আসবে ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে নৌকার বিজয়ের মাধ্যমে।

মহান বিজয় দিবস উপলক্ষে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সভায় বক্তারা এমপি আবু জাহিরের মাধ্যমে হবিগঞ্জে শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, ক্রীড়া ও সংস্কৃতিসহ সকল ক্ষেত্রে জনগণের প্রত্যাশের চেয়েও বেশি উন্নয়নের কথা তুলে ধরে আগামীতেও তাকে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান। এ সময় উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং উপস্থিত বিভিন্ন শ্রেণি-পেশার সমর্থকরা এমপি আবু জাহিরকে আবারো নির্বাচিত করার অঙ্গীকার ব্যক্ত করেন।

পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জাকির চৌধুরী হোসেন চৌধুরী অসীম, সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবাল, শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সামাদ মেম্বার, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান বুলবুল খান, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য ইব্রাহিম মিয়া, নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইসহাক আলী সেবন, লাদিয়া গ্রামের সরদার লাল মিয়া, শফিক সরদার, বীর মুক্তিযোদ্ধা লাল মিয়া, কাজী মঞ্জু মিয়া, সাইফুল মেম্বার, দুলাল মিয়া, হাজী ছাবু মিয়া সরদার, হাজী আব্দুল মতিন, হাজী লাল মিয়া, আব্দুর রহিম, নবী মেম্বার, মারাজ মেম্বারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দ এবং নানা শ্রেণি-পেশার লোকজন।
পৃথক আলোচনা সভায় এমপি আবু জাহিরের উন্নয়ন কাজে অনুপ্রাণিত হয়ে বিভিন্ন স্থানের শতাধিক শতাধিক বিএনপি নেতৃবৃন্দ আওয়ামী লীগে যোগ দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!