বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগর সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন মহাজোট প্রার্থী বিএম ফরহাদ হোসেন সংগ্রাম এমপি

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

মোযযাম্মিল হক ,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাত ॥ সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসনের মহাজোট মনোনীত প্রার্থী বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি।

আজ রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর প্রেসক্লাবে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় মহাজোটের প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেছেন দেশের উন্নয়নের একজন সাংবাদিকদের কলমের কালির ভূমিকা অপরিসীম।

তাই আসন্ন একাদশ জাতীয় সংসদ নিবার্চনে সকলের সহযোগিতা কামনা করেন এবং সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করার জন্য অনুরোধ করেন। এছাড়াও তিনি শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট প্রার্থনা করেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডা. রাফিউদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,প্রচার সম্পাদক লতিফ হোসেনসহ জেলা ও উপজেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!