বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অসমাপ্ত কাজ সমাপ্ত করতে আবারো সুযোগ দিন -এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ছাত্রজীবন থেকেই সাধারণ মানুষের জন্য রাজনীতি করে যাচ্ছি। এলাকার উন্নয়নে নিজেকে বিলিয়ে দেয়ার চেষ্টা করেছি। দিনরাত কাজ করছি গরীব, দুখী মেহনতি মানুষের জন্য। হবিগঞ্জে অনেক উন্নয়ন কাজ সম্পন্ন করার পর আরও অনেক কাজের পরিকল্পনা গ্রহণ করেছি। হবিগঞ্জে কৃষি বিশ^বিদ্যালয়, শিক্ষক প্রশিক্ষণ কলেজ, কারিগরী প্রশিক্ষণ কেন্দ্র, ইনডোর স্টেডিয়াম, সরকারি বৃন্দাবন কলেজে ১০ তলা ভবনসহ অনেকগুলো উন্নয়ন পরিকল্পনা নিয়েছি। এ সকল প্রকল্প বাস্তবায়নে আমাকে আবারো সুযোগ দিন।

তিনি বলেন, বিগত ১০ বছরে হবিগঞ্জবাসীর খেদমত করতে গিয়ে আমার যে অভিজ্ঞতা হয়েছে, সেই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে হবিগঞ্জকে বদলে দিতে চাই। এই হবিগঞ্জ হবে আরো আলোকিত। সারাদেশের মাঝে এই জেলা হবে মডেল। শিক্ষা, শিল্প এবং চিকিৎসার জন্য এই এলাকা বিখ্যাত হয়ে উঠবে। জাতীয় অর্থনীতিতে এই এলাকার সবচেয়ে বড় ভূমিকা থাকবে; এ ধরণের পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছি আমি। যারা কাজ করে তাদের ভুল-ত্রুটি থাকতেই পারে। আমার অজান্তে যদি কোনও ভুল হয়ে থাকে তা আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এলাকার সন্তান হিসেবে দলমত নির্বিশেষে আমাকে আপনারা ভোট দিয়েছিলেন। আগামীতেও আপনাদের কাছে ভোট প্রার্থনা করছি।

মহান বিজয় দিবস উপলক্ষে রবিবার লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির এসব কথা বলেন।

তিনি আরো বলেন ছাত্রলীগ থেকে শুরু করে দীর্ঘ রাজনৈতিক জেল-জুলুম সহ্য করার পর ২০০৮ সালে যখন আমি প্রথমবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পাই, তখনই হবিগঞ্জের অবকাঠামো উন্নয়নসহ সার্বিক অগ্রগতি অর্জনের লক্ষ্যে একটি পরিকল্পনা গ্রহণ করি। আমার মেয়াদের ১ম ৫ বছরে আমি হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জকে উন্নয়নের পরিকল্পনা হাতে নেই। সম্পন্ন করি ব্যাপক উন্নয়ন। পরবর্তীতে আপনারা আমাকে ২য় বারের মতো নির্বাচিত করেন। আমি আমার ২য় মেয়াদের ৫ বছরে সেই উন্নয়নের ধারাবাহিকতায় মেডিকেল কলেজ, আধুনিক স্টেডিয়াম, আড়াইশ শয্যার হাসপাতাল, ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিক চালু, বৃন্দাবন সরকারি কলেজে অনার্স-মাস্টার্স চালুসহ অবকাঠামো উন্নয়ন, ১০ তলা জুডিসিয়াল ভবন নির্মাণ, বলভদ্র নদীতে সেতু প্রতিষ্ঠার মাধ্যমে হবিগঞ্জ লাখাইয়ের উপর দিয়ে ঢাকা-সিলেট বিকল্প মহাসড়ক নির্মাণ করেছি। ভবিষ্যতেও এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

পৃথক আলোচনা সভায় বক্তারা হবিগঞ্জ, লাখাই ও শায়েস্তাগঞ্জের ব্যাপক উন্নয়নে এমপি আবু জাহিরের অক্লান্ত পরিশ্রমের কথা তুলে ধরে আগামীতেও তাকে বিজয়ী করার অনুরোধ জানান। এ সময় উপস্থিত লোকজন উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হাত তুলে আবারো নৌকায় ভোট দেয়ার প্রতিশ্রুতি জানান।

পৃথক আলোচনা সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুর্শেদ কামাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, রফিকুল ইসলাম মলাই, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সাবেক চেয়ারম্যান আহমদ আলীম মোড়াকরি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, নাসির উদ্দিন চৌধুরী, মোজাহিদ মিয়া, মাহফুজ মিয়া, ইকবাল হোসেন ছোট্টু, ইসহাক মিয়া মেম্বার, খেলু মিয়া মেম্বার, খসরু মিয়া মেম্বার, বাহাদুর আলম মেম্বার, মুজিবুর রহমান মেম্বার, তোফাজ্জুল হক মেম্বার, শফিকুল আলম, শাহ আলম, আলাউদ্দিন, দুলহাস মিয়া, আশ^র আলী, মিছির মিয়া, আবু বক্কর, রুকন মিয়া, মুখলেছ মিয়া, মোশাহিদ মিয়া, শাহ আলম, মোল্লা আলাউদ্দিন, হামিদ উল্লা, সাবেক মেম্বার সওদার মিয়া, বাবুল মিয়া, নূর হোসেন প্রমুখ। পৃথক আলোচনা সভায় আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ স্ব স্ব এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!