শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লস্করপুরে নৌকার সমর্থনে সহশ্রাধিক নারীর স্বতস্ফুর্ত অংশগ্রহণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবসের আলোচনা সভায় সহশ্রাধিক নারী স্বতস্ফুর্তভাবে অংশগ্রহণ করেন। ওই এলাকার সর্বকালের বৃহৎ এই নারী সমাবেশ থেকে সকলেই এমপি আবু জাহিরকে আবারো বিজয়ী করার অঙ্গীকার করেন। এমপি আবু জাহিরের উন্নয়ন কর্মকান্ডের জন্য মুগ্ধ হয়ে ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করার ঘোষণা দিয়েছেন তারা।

Mohila Awameliguee Pic 3 (1)

দুপুরে লস্করপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তারা বলেণ, এমপি আবু জাহির নারী উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। তিনিই প্রথম হবিগঞ্জে নারীদেরকে সুসংগঠিত করেছেন। নারীদের অধিকার প্রতিষ্ঠায় এবং তাদেরকে স্বাবলম্বী করার স্বপ্ন দেখিয়েছেন। গড়ে তুলেছেন অনেক প্রতিষ্ঠান। গ্রহণ করেছেন অনেক নারীবান্ধব পদক্ষেপ। এই কর্মসূচির সফলতার জন্য আগামীতেও নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে; আমরা সকলেই ভাল থাকব। শান্তিতে থাকব। যারা অতীতেও শান্তি বিনষ্ট করেছে; তারা আবারো মিথ্যা কথা বলে এবং প্রতারণার আশ্রয় নিয়ে আবারো অশান্তির পরিবেশ সৃষ্টির পায়তারা করছে। এদের ব্যাপারে সজাগ থাকতে হবে। বিশেষ করে মা-বোনকে যাতে ওই অপশক্তি বিভ্রান্ত না করতে পারে, সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।

মহিলা আওয়ামী লীগ নেত্রী ফাতেমা আক্তার চম্পা’র সভাপতিত্বে ও জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরীর পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জমিলা খাতুন। বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার, জেলা পরিষদ সদস্য রওশন আরা ভূইয়া লাকী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ নেত্রী আকলিমা বেগম, দোলনা তালুকদার, রোকেয়া বেগম, ছায়া বানু প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান এবং গীতা পাঠ করেন জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী। এছাড়াও মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ এতে বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!