বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বহুলায় উঠান বৈঠকে এডভোকেট আবুল খায়ের এমপি আবু জাহির যা বলেন, তা করেন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু পরিষদ হবিগঞ্জের সভাপতি ও সিনিয়র আইনজীবী এডভোকেট আবুল খায়ের বলেছেন, এমপি আবু জাহির যা বলেন, তা করেও থাকেন। তার কাজ করার দক্ষতা আছে। বিগত সময়ে তিনি আমাদের জন্য যে উন্নয়ন কাজ করেছেন, তা আর কেউ করতে পারেনি। বহুলা গ্রামে স্কুল প্রতিষ্ঠাসহ যেভাবে উন্নয়ন করেছেন, আগামীতে যদি এমপি নির্বাচিত হন, এই গ্রামকে তিনি শহরে রূপান্তর করবেন। এমপি আবু জাহির একজন ধর্ম পরায়ন ব্যক্তি হিসেবে দিনরাত মানুষের সেবায় ব্যস্ত থাকেন।

গতকাল রাতে বহুলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এমপি আবু জাহিরের সমর্থনে আয়োজিত এক উঠান বৈঠকে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি একথাগুলো বলেন।
এ সময় স্থানীয় মুরুব্বীয়ান এবং নেতৃবৃন্দ দলমত নির্বিশেষে এমপি আবু জাহিরকে বিপুল ভোটে নির্বাচিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করলে; তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি জাহির আহমেদের সঞ্চালনায় উঠান বৈঠকে আরো বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক এডভোকেট শাহ ফখরুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, এডভোকেট সুদীপ দাশ, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া চৌধুরী, পোদ্দারবাড়ি আঞ্চলিক আওয়ামী লীগের সভাপতি আব্দুল গণি সরদার, ইউপি সদস্য অনু মিয়া, আলমগীর আলম, লস্কর গাজি, নাঈমসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ এবং ওই এলাকার মুরুব্বীয়ান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!