বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নাসিরনগরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

মোযযাম্মিল হক, নাসিরনগর,(ব্রাক্ষণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা ॥ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী‘র নাসিরনগর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তায় আমরা সর্বত্রই এই শ্লোগানকে সামনে রেখে এলাকার মাদক,বাল্য বিয়ে এবং অন্যান্য সামাজিক অপরাধ রোধসহ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনসার-ভিডিপিদের দায়িত্ব ও কর্তব্য নিয়ে বুধবার(১২ ডিসেম্বর)সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল কবিরের সভাপতিত্বে রুবেল মল্লিকের পরিচালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ৩৩ নং আনসার ব্যাটালিয়ানের পরিচালক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ড্যান্ট(অতিরিক্ত দায়িত্বে) মোহাম্মদ সাখাওয়াত হোসেন।বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,বিজ্ঞ নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ আল বাকি,উপজেলা নির্বাচন কর্মকর্তা আবুল কালাম আজাদ,থানার পুলিশ উপ-পরিদর্শক কাওসার হোনে,উপজেলা আনসার-ভিডিপি ব্যাংকের ম্যানেজার মাহবুবুল হাসান ও সাংবাদিক আকতার হোসেন ভুইয়া ।

স্বাগত সভায় বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা রোমন চন্দ্র বিশ্বাস। সমাবেশে ভাল কাজের জন্য ১৫ জন আনসার ভিডিপি সদস্যকে পুরুস্কৃত করা হয়। সমাবেশে উপজেলার কয়েক শত নারী ও পুরুষ আনসার-ভিডিপি সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!