বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের উন্নয়নের পক্ষে এবার নারীদের ভোট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ কোথাও নির্বাচনী সভা, কোথাও সুধী সমাবেশ। আবার কোথাও গণসংযোগ। এভাবেই এমপি আবু জাহিরের নৌকার প্রচারে কাজ করে যাচ্ছেন হবিগঞ্জের মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন পর্যায়ের নারী নেত্রীরা। গতকাল শহরের উমেদনগর এবং তেঘরিয়া এবং গোপায়া ইউনিয়নে বিভিন্ন কর্মসূচিতে দিনভর অংশ নেন তারা।

নৌকার প্রচারে একটাই তাদের শ্লোগান ছিল, সেটি হল- এমপি আবু জাহিরের উন্নয়নের রাজনীতি। পাশাপাশি নারীদের কল্যাণে তার প্রচেষ্টার কাথা তুলে ধরেন নারী নেত্রীরা।

মিথ্যাচারের মাধ্যমে যাতে নারী ভোটারদের মাঝে যাতে বিভ্রান্তি সৃষ্টি না হয়, সে ব্যাপারে সচেতনতামূলক বক্তব্য রাখেন তারা। এ সময় বিভিন্ন এলাকার নারী ভোটাররা বলেন, আমরা এখন আর পিছিয়ে পড়া নই। আমাদেরও বিবেক-বিবেচনা রয়েছে। মিথ্যা আশ্বাস এবং কৌশল দিয়ে কেউ আর আমাদের ভোট নিতে পারবে না। আমাদের ভোট হবে উন্নয়নের পক্ষে। কারো মায়াকান্না বা ফায়দা হাসিলের হাতিয়ার হবো না আমরা। নারী নেত্রীবৃন্দ ভোটারদের এই সচেতনতায় মুগ্ধ হয়ে ৩০ তারিখ পর্যন্ত নৌকার বিজয় নিশ্চিতে কাজ করতে অঙ্গীকার করেন।

সকাল ১০টায় হবিগঞ্জ শহরের উমেদনগর পৌর হাইস্কুলে বারো’র সর্দার সোনা মিয়ার সভাপতিত্বে অভিভাবক সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির। এছাড়াও বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আব্দুল জলিল, দাতা সদস্য মিজানুর রহমান, গভর্নিং বডির সদস্য জালাল উদ্দিন খান, শিক্ষিকা মোছাঃ হালিমা আক্তার, অভিভাবক শফিক খান, স্কুলের ছাত্রী মেহেরুননেছা, ছাত্র সজীব মিয়া, ও সুজন মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট পারভীন আক্তার, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, যুব মহিলা লীগের সভাপতি মহেরুননেছা মজু, সহ সভাপতি খোদেজা বেগম, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, তাহমিনা বেগম, সালেহা বেগম চৌধুরী, আয়েশা খাতুন, শারমীন চৌধুরী প্রমুখ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শিক্ষার্থী মোঃ সজীব আলী।

কবির কয়েজিয়েট একাডেমিতে শিক্ষার্থী সমাবেশে সভাপতিত্ব করেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শাবান মিয়া। প্রধান অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ জালাল উদ্দিন শাওন। এছাড়াও বক্তব্য রাখেন জমির উদ্দিন, আব্দুল মতলিব, নুরুল ইসলাম, এপিপি এডভোকেট আবুল কালমা, বিশিষ্ট মুরুব্বী মোছাব্বির কুতুব, জালাল উদ্দিন, নুরুজ্জামান চৌধুরী, ইদ্রিস মিয়া, ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন প্রমুখ। অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন শিক্ষার্থী শাকিল, তবারক, রুবেল, শিরিন, বৃষ্টি শামীমা প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন প্রভাষক কামরুল আহসান। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন শাহনুর আলম।

এছাড়াও তেঘরিয়া ইউনিয়নে নির্বাচনী প্রচারণা সভায় উপরোক্ত নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য রওশন আরা ভূইয়া লাকী, নুর উদ্দিন বুলবুল, মীর হোসেন, তেঘরিয়া ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন প্রমুখ। শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মোছাঃ রহিমা খাতুন এবং গীতা পাঠ করেন প্রণতি সূত্রধর। শুভেচ্চা বক্তব্য রাখেন আঙ্গুরা বেগম, বাসন্তী সরকার, দিলারা বেগম, রেবা সূত্রধর, সবিতা রায় প্রমুখ। অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন মোঃ অনু মিয়া চেয়ারম্যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!