শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে বিল দখল নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ২০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর, ২০১৮

বানিয়াচং প্রতিনিধি : হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বিল দখল নিয়ে দুপক্ষের সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার বড়িউরি ইউনিয়নের নওগাঁ গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত (৪৫) মতিউর রহমান বড়িউরি ইউনিয়নের নওগাঁ গ্রামের প্রয়াত আব্দুল ওয়াহাবের ছেলে।

জানা যায়, দীর্ঘদিন ধরে বিভিন্ন বিষয় নিয়ে ওই গ্রামের আব্দুর রউফের ছেলে আরজু মিয়ার সাথে একই গ্রামের মুসা মিয়া ও ফরিদ মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। সম্প্রতি গ্রামের পার্শ্ববর্তী একটি বিল দখল নিয়ে দুপক্ষের মধ্যে বিরোধ আরও তীব্র হয়। সকালে আরজু ও মুসার লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

এতে ঘটনাস্থলেই মতিউর রহমান নিহত হন। এ ঘটনায় আহত হন আরও ২০ জন। আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- শফি নূর (৩০), আব্দুল ওয়াদুত (৬০), সোহাগ মিয়া (২০), নোমান আহমেদ (২৬), মকবুল হোসেন (৫০), ইজাজুল ইসলাম (৫০), জুয়েল মিয়া (২৩)।

এদের মধ্যে- শফি নূর, আব্দুল ওয়াদুত ও মকবুল হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাসেদ মোবারক জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!