শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইউনিসেফের যৌথ পরিদর্শনে বিদ্যুৎ সংযোগ পেয়েছে সুন্দরপুর কমিউনিটি ক্লিনিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮

আজিজুল হক নাসির: ইউনিসেফের সহযোগিতায় ইউনিসেফ ও জেলা প্রশাসনের যৌথ পরিদর্শনে বিদ্যুৎ সংযোগ পেয়েছে চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নস্থ সুন্দরপুর কমিনিউটি ক্লিনিক।

গত ২৫ সেপ্টেম্বর ইউনিসেফের সহযোগিতায় স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুকে নিয়ে উক্ত কমিউনিটি ক্লিনিকটি পরিদর্শন করেন হবিগঞ্জ জেলার জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। পরিদর্শনকালে ক্লিনিকে বিদ্যুৎ এবং পানির সমস্যা পরিলক্ষিত হয়। তখন জেলা প্রশাসক সমস্যা গুলো দ্রুত সমাধান হবে বলে আশ্বাস প্রদান করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সরকার এর উপ-পরিচালক শফিউল আলম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুর রাজ্জাক, হবিগঞ্জ জেলা সিভিল সার্জন সুচিন্ত চৌধুরী, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হাসান মোহাম্মদ জুনায়েদ, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে এম আজমিরুজ্জামান, ইউনিসেফের জেলা কো-অর্ডিনেটর রফিকুল ইসলাম, ইউনিসেফের উপজেলা কো-অর্ডিনেটর মাহমুদুল আলম চৌধুরী, স্থানীয় ইউপি সদস্য ফরিদ মিয়া প্রমুখ। পরে, গত ১৫ ডিসেম্বর জেলা প্রশাসক এর উদ্যোগে এবং স্থানীয় জনপ্রতিনিধিদের আর্থিক সহযোগিতায় উক্ত কমিউনিটি ক্লিনিকে বিদ্যুৎ সংযোগ প্রদান করা হয়।

সংযোগকালে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, ওয়ার্ড মেম্বার মোঃ ফরিদ মিয়া, ইউনিসেফ উপজেলা কো-অর্ডিনেটর মাহমুদুল আলম চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!