শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা-ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৩ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে আওয়ামী লীগের কার্যালয়ে হামলা ও ভাংচুর করা হয়েছে। এ সময় পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু কলেজ ছাত্রলীগ সভাপতি জয়নাল সরদারসহ অন্তত ১০ জন নেতাকর্মী আহত হন।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।

শায়েস্তাগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ ছালেক মিয়া জানান, শনিবার রাতে ছাত্রলীগের নেতাকর্মীরা পৌর আওয়ামী লীগের অফিসে বসা ছিলেন। এ সময় ধানের শীষের প্রার্থী জিকে গউছসহ যুবদল, ছাত্রদল ও বিএনপি’র নেতারা প্রচারণা মিছিল করেন। মিছিলটি আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আসামাত্রই মিছিলকারীরা এসে আওয়ামী লীগের অফিসে অতর্কিতে হামলা চালায়। ধাওয়া খেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা চলে গেলে মিছিলকারীরা অফিসে হামলা ও ভাংচুর চালায়। এ সময় অফিসে থাকা শতাধিক চেয়ার এবং সামনে থাকা প্রচারণার কাজে ব্যবহৃত একটি টমটম এবং মাইক ভাংচুর করে।

পরবর্তীতে খবর পেয়ে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ঘটনাস্থলে আসলে বিএনপির সমর্থকরা চলে যান। এ সময় ধানের শীষের এমপি প্রার্থী জিকে গউছ স্থানীয় একটি ব্যবসা প্রতিষ্ঠানে আশ্রয় নেন। পরবর্তীতে পুলিশ আসলে পরিস্থিতি শান্ত হয়।

হবিগঞ্জ সদর-লাখাই ও শায়েস্তাগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!