বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মিলাদ গাজীর বিরামহীন গণসংযোগ-পথসভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-১ আসনে (নবীগঞ্জ-বাহুবল) আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী বলেছেন, আওয়ামীলীগ সরকারে থাকলে দেশে উন্নয়ন বাড়ে আর বিএনপি ক্ষমতায় এলে দেশে সন্ত্রাস, দূর্নীতি আর বোমাবাজী বাড়ে। দেশকে সন্ত্রাসী, দুর্নীতিবাজ ও বোমাবাজ জামায়াত-বিএনপি’র কালো থাবা থেকে বাঁচাতে জননেত্রী-উন্নয়নের নেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দিন।

তিনি গতকাল রোববার দিনব্যাপ তার নির্বাচনী এলাকায় গণসংযোগ ও পথসভায় উপরোক্ত কথা বলেন।

তিনি আরো বলেন, দীর্ঘদিন ধরে এ আসনে সরকার দলীয় সংসদ সদস্য না থাকায় উন্নয়ন কর্মকান্ড আশানুরূপ হয়নি। দেশের অন্যান্য অঞ্চলের মতো এ অঞ্চলে উন্নয়নের চাকায় গাড়ি বাড়াতে জননেত্রী শেখ হাসিনা তার প্রতিনিধি হিসেবে আমাকে প্রেরণ করেছেন। আমাকে বিজয়ী করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করলে তিনি নবীগঞ্জ ও বাহুবল উপজেলাকে উন্নত ও সমৃদ্ধ উপজেলা হিসেবে গড় তোলবেন।

মিলাদ গাজী গতকাল বিকলে নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নে গণসংযোগ শেষে দরবেশপুর গ্রামে নুর মিয়ার বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ গাজী। বক্তব্য রাখেন- ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দিলাওয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুজন মিয়া, এলাওর মিয়া, দীঘলবাক ইউনিয়নের সভাপতি গোলাম হোসেন, সাধারণ সম্পাদক সুজাত মিয়া চৌধুরীসহ স্থানীয় নেতৃবৃন্দ।

পরে তিনি উপজেলার গোজাখাইর বাজার, নয়াবাজার ও কালিয়রভাঙা ইউনিয়ানে গণসংযোগ ও পথ সভা করেন। এ সময় স্ব স্ব ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীরা তার সাথে ছিলেন।
অপর দিকে নৌকা মার্কার সমর্থনে মিলাদ গাজীর ভাই কয়েছ গাজীর নেতৃত্বে বাহুবল উপজেলার স্নানঘাট, চারগাঁও, বাগদাইর, উজিরপুর, নিধনপুর, বালিচাপড়া, শ্যামপুর, রশিদপুর বাগান, কামাইছড়া বাগানসহ বিভিন্ন গ্রামের গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়।

এ সময় সাথে ছিলেন- উপজেলা আওয়ামীলগের সভাপতি আব্দুন নুর মানিক, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই, যুবলীগ নেতা রশিদ আহমেদ, আলাল মিয়া, সুবিনয় দাশ, বিকাশ মেম্বার, ইউপি চেয়ারম্যান ফেরদৌস আলম, তরমুজ আলী, তবারক আলী, যুবলীগ নেতা হুমায়ূন রশিদ জাবেদ ও শাহেদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!