শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের উন্নয়নের প্রতিদান দেয়ার সময় এসেছে-মহিলা আওয়ামী লীগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮

স্টাফ রিপোর্টার ॥ যে কোনও কাজে সফলতার জন্য পুরুষদের পাশাপাশি নারীদেরকেও এগিয়ে আসতে হয়। শুধু পুরুষরা কোনও কাজ করলে কাক্সিক্ষত উন্নয়ন হয় না। উন্নয়নে নারীদেরকে সম্পৃক্ত করতে হয়। হবিগঞ্জ-৩ আসনের এমপি এডভোকেট মোঃ আবু জাহির নারীদের শিক্ষা, কর্মসংস্থানসহ নারী উন্নয়নে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করে নতুন উদাহরণ সৃষ্টি করেছেন। এর আগে হবিগঞ্জের কোনও জনপ্রতিনিধি এভাবে নারীদেরকে সামনে এগিয়ে নেওয়ার উদ্যোগ গ্রহণ করেননি। তার এই কাজের প্রতিদান দেয়ার সময় এসেছে এখন। বিজয় দিবসের চেতনাকে বুকে ধারণ করে বিজয়ের মাসেই যেভাবে, বাংলার ধামাল ছেলেরা বিজয়ের পতাকা উড়িয়েছিলেন; সকলে মিলে ৩০ ডিসেম্বর নৌকার বিজয়ের পতাকা উড়াতে চাই আমরা।

দিনব্যাপী হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নে গণসংযোগ ও নির্বাচনী সভায় এসব কথা বলেন হবিগঞ্জের মহিলা আওয়ামী লীগ নেত্রীরা।

তারা আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এডভোকেট মোঃ আবু জাহির হবিগঞ্জে উন্নয়নের অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন। এই উন্নয়ন অব্যাহত রাখতে প্রতিটি নারীকে ঘরে ঘরে গিয়ে নৌকার উন্নয়নের বার্তা পৌছে দিতে হবে। পাশাপাশি অপপ্রচারকারীরা যাতে সাধারণ মানুষকে বিভ্রান্ত করতে না পারে সেদিকেও নজর রাখতে হবে সবাইকে। মহিলা আওয়ামী লীগের নেত্রীদেরকে এই নির্বাচনে অতন্ত্র প্রহরী হিসেবে কাজ করতে হবে।

বিগত ১০ বছরে এমপি আবু জাহিরের ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুরে ধরে আবারো তাকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান মহিলা আওয়ামী লীগ নেত্রীরা।

গণসংযোগ এবং নির্বাচনী সভায় বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন-জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি আলেয়া জাহির, শাহানারা চৌধুরী, তাহেরা চৌধুরী, লুৎফুন্নাহার চৌধুরী স্মৃতি, সাধারণ সম্পাদক ইসমত আরা জলি, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, জেলা পরিষদ সদস্য ফতেমাতুজ জোহরা রিনা, সেলিনা বেগম চৌধুরী, জেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি রেবা চৌধুরী, জেলা যুব মহিলা লীগের সভাপতি মেহেরুন নেছা মজু, হাবিবা আক্তার, নিপা আক্তার, শেফা আক্তার, শারমিন চৌধুরী, জেরিন মাহমুদ, এডভোকেট শারমিন সুমন, শেফা আক্তার, আয়েশা খানম রানি, শিরিন চৌধুরী, শিরিন আক্তার, ঝুমা বেগম, পারুল বেগম, তমা বেগম, খালেদা, মুক্তা বেগম, খুদেজা বেগম, তাহমিনা বেগম, মাসুদা আক্তার, শিউলী আক্তার, কামরুন্নাহার, রুমি আক্তারসহ মহিলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!