JavaScript must be enabled in order for you to see "WP Copy Data Protect" effect. However, it seems JavaScript is either disabled or not supported by your browser. To see full result of "WP Copy Data Protector", enable JavaScript by changing your browser options, then try again.
logo shaistaganj
,
ইসলামী একাডেমি এড
সংবাদ শিরোনাম :
«» শায়েস্তাগঞ্জ উপজেলায় রাত পোহালেই ভোটের লড়াই,কে হবেন চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান? «» নবীগঞ্জে দুটি রাস্তার সংস্কার কাজ উদ্বোধন «» বাহুবলে ২ ডাকাত গ্রেফতার «» নবীগঞ্জে মাছ শিকারে যেয়ে বজ্রপাতে নিহত ১ «» হবিগঞ্জে উদ্ধারকৃত তিনটি গন্ধগোকুল সাতছড়িতে অবমুক্ত «» চুনারুঘাটে প্রতিবন্ধী, বয়স্ক ও বিধবাদের ভাতা প্রদানে কৃষি ব্যাংকের গাফিলতি,স্থানীয় চেয়ারম্যানের ক্ষোভ «» নবীগঞ্জে নারিকেল গাছ থেকে পড়ে যুবকের মৃত্যুর ঘটনায় কোর্টে মামলা,ক্ষুব্ধ গ্রামবাসী প্রতিবাদে সমাবেশ «» বাহুবলে ঢাকা উত্তর সিটি মেয়রকে প্রশাসনের ফুলেল শুভেচ্ছা «» বাহুবলে পুলিশের অভিযানে ৩ জুয়াড়ি আটক «» শায়েস্তাগঞ্জ থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সৈয়দ আশরাফকে শেষবারের মতো দেখতে বেইলি রোডের বাসায় ভিড়

Ashraf20190105192731

ডেস্ক: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামকে শেষবারের মতো দেখতে এবং শ্রদ্ধা জানাতে তার বেইলি রোডের বাসায় ভিড় করেছেন শুভাকাঙ্ক্ষী-শুভানুধ্যায়ীরা।

শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যার পর থেকেই আওয়ামী লীগের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী সংগঠনের নেতাকর্মীসহ আশরাফের অনুসারীরা বেইলি রোড ২১ নম্বর বাসার আশপাশে জড়ো হন।

সেখানে আশরাফকে শেষবারের মতো দেখতে আসা প্রধানমন্ত্রীর উপদেষ্টা ড. মসিউর রহমান সাংবাদিকদের বলেন, রাজনৈতিকভাবে তার কাছে আমি অনেক কিছু শিখেছি। সত্যিই তাকে ভোলা যাবে না। আদর্শের দিক থেকে তিনি কখনো সরে আসেনি। তিনি সহজ-সরল জীবন যাপন করতেন। রাজনৈতিক আদর্শের কারণেই তাকে আওয়ামী লীগসহ অন্য কেউ ভুলতে পারবে না। তিনি বাংলাদেশের রাজনীতিতে অনুসরণীয় হয়ে থাকবেন।

দীর্ঘদিন ক্যান্সারের সঙ্গে লড়াই করে ৩ জানুয়ারি ব্যাংককের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সৈয়দ আশরাফ। শনিবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট মেঘদূতযোগে ঢাকায় আসে তার মরদেহ। সন্ধ্যা ৭টায় এ মরদেহ অ্যাম্বুলেন্সযোগে আশরাফের বেইলি রোডের বাসায় নিয়ে যাওয়া হয়।

বেইলি রোডের সরকারি বাসভবন থেকে নিয়ে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) হিমাগারে রাখা হবে আশরাফের মরদেহ। রোববার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম নামাজে জানাজা সম্পন্ন হবে। এরপর হেলিকপ্টারে করে সৈয়দ আশরাফের মরদেহ নিয়ে যাওয়া হবে তার জেলা কিশোরগঞ্জে। দুপুর ১২টায় কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া মাঠে সৈয়দ আশরাফের দ্বিতীয় জানাজা হবে।

এরপর তৃতীয় নামাজে জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাঁ মাঠে সম্পন্ন হবে। সেখান থেকে মরদেহ ঢাকায় নিয়ে এসে বাদ আসর বনানী কবরস্থানে দাফন হবে সৈয়দ আশরাফকে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *