শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে এক ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে ৭দিনের জেল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১১ জানুয়ারী, ২০১৯

নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাদাতা: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের হাজী তশক উল্লা অটো রাইছ মিলের স্বত্ত্বাধীকারী আমিনুর রহমান (৪০) কে ৭দিনের বিনাশ্রম জেল দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক।

গতকাল বৃহস্পতিবার দুপুরে নবীগঞ্জ সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আতাউল গণি ওসমানী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উল্লেখিত সাজা প্রদান করেন। দন্ডপ্রাপ্ত আমিনুর ইনাতগঞ্জ ইউনিয়নের চন্ডিপুর গ্রামের মৃত হাজী তশক উল্লার পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আমিনুর রহমান গতকাল বৃহস্পতিবার সকালে ইনাতগঞ্জ বাজারের পাশে সরকারী জায়গা আত্মসাত করার লক্ষে রাজা মিয়ার বাড়ী সংলগ্ন সরকারী খাল মাটি ফেলে ভরাট করছিলেন। খবর পেয়ে ইনাতগঞ্জ ভ’মি অফিসের তহশিলদার সাহেদ আহমদ সরেজমিনে এসে মাটি ভরাট না করতে নিষেধ প্রধান করেন। আমিনুর নিষেধ অমান্য করে মাটি ভরাট অব্যাহত রাখেন।

এ সময় তহশিলদার সাহেদ আহমদ এর সাথে খারাপ দূর্ব্যবহার করেন আমিনুর।

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ইনাতগঞ্জে ছুটে আসেন নবীগঞ্জ সহকারী কশিনার (ভ’মি) আতাউল গণি ওসমানী। তাহার নির্দেশে ইনাতগঞ্জ ফাঁড়ির পুলিশ পরিদর্শক সামছদ্দিন খাঁন আমিনুরকে আটক করে স্থানীয় ভ’মি অফিসে নিয়ে যান।

সরকারী জায়গা আত্মসাতের লক্ষে মাটি ভরাট করার সত্যতা পাওয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আমিনুর রহমানকে ৭দিনের বিনাশ্রম জেল প্রদান করেন সহকারী কমিশনার (ভ’মি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: আতাউল গণি ওসমানী।

নবীগঞ্জ থানার মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কশিনার (ভ’মি) মো: আতাউল গণি ওসমানী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!