শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে মাধবপুর উপজেলার অদূরে সড়ক দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ নিহত ৫

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার অদূরে বিজয়নগর উপজেলার বীরপাশা এলাকায় মঙ্গলবার দুপুরে বরযাত্রী বাহী মাইক্রোবাস দূর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৫ জন নিহত ও বরসহ ৪ জন আহত হয়েছে।

পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স’এ আনা হয়। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। খবর পেয়ে হবিগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার এস.এম.রাজু আহম্মদ,থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন।

মাধবপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রাকিুল ইসলাম জানান-মঙ্গল দুপুর সোয়া ১টার দিকে ঢাকার ক্ষিলগাও গোরান এলাকা থেকে সিলেটের উদ্দেশ্যে একটি বরযাত্রী বাহী মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১৫-৯৮৩১) উল্লেখিত এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে গাছে সঙ্গে ধাক্কা লেগে ধুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই ঢাকার ক্ষিলগাও গোরান এলাকার মৃত ইমরুল সালেহীনের ছেলে রিজন সালেহীন (৩১), মৃত নুরুজাম্মানের ছেলে হাসান জামান (৩২) এহসানুল হক অপু (৩৫), এহসানুল হক অপু স্ত্রী (৩০) ও শফিকুল ইসলামের ছেলে পরশ ইসলাম (২৩) মারা যায়।

এছাড়া গুরুত্বর আহত অবস্থায় বর আশরাফুল ইসরাম (২৫) মোস্তাকিন (২৫) পশন (২৪) ও ড্রাইভারকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স’এ ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহত ও আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপেক্স’এ আনা হয়। উল্লেখ্য যে ঢাকা ক্ষিলগাও গোরান এলাকা থেকে আশরাফুল ইসলাম বিয়ে করার জন্য সিলেট যাচ্ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!