শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রতিমন্ত্রী হয়ে নিজ এলাকায় প্রথম আসছেন ৪ দিনের সফরে বিমান ওপর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২২ জানুয়ারী, ২০১৯

খন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ হবিগঞ্জে চার দিনের সরকারি সফরে আসছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি। তিনি আজ মঙ্গলবার দেড়টায় দিকে ঢাকা থেকে সড়ক পথে হবিগঞ্জের উদ্দেশ্যে রওনা হবার কথা রয়েছে। বিকাল ৪টায় মাধবপুর সড়ক ও জনপদ রেস্ট হাউজে উপস্থিত হবেন।

পরে বুল্লা বানেশ্বর গ্রামে প্রতিমন্ত্রী তার পিতা সাবেক এমপি মাওলানা আসাদ আলীর কবরস্থান জিয়ারত করবেন। বুধবার সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় হবিগঞ্জে জেলা প্রশাসক ও গন্যমাণ্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করবেন। সকাল ১১.৪০ মিনিটে হবিগঞ্জ আইনজীবীদের সাথে মতবিনিময় করবেন। ওইদিন দুপুরে হবিগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাথে মতবিনিময় করবেন। দুপুর ২টায় হবিগঞ্জ সার্কিট হাউজে দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। বিকাল পনে ৪টায় চুনারুঘাট উপজেলা দলীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ সকাল ১০টায় মাধবপুর উপজেলা প্রশাসন গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন। দুপুর সাড়ে ১২টায় মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া স্মৃতিসোধের মুক্তিযুদ্ধে আত্মদান করা শহীদদের স্বরণে পুষ্পস্তবক অর্পন করবেন।

দুপুর ১.২০ মিনিটে উপজেলা প্রশাসন ও গন্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করবেন। ২৫ জানুয়ারী মাধবপুর সড়ক ও জনপদ রেষ্ট হাউজে দলীয় নেতৃবৃন্দের সাথে মত বিনিময় করবেন। প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীর সফরে দলীয় নেতাকর্মীদের মাঝে সাজ সাজ রব বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!