মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এমপি আবু জাহিরের প্রচেষ্টায় হবিগঞ্জ-৩ আসনে সর্বপ্রথম শতভাগ বিদ্যুতায়ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ এডভোকেট মোঃ আবু জাহির এমপি’র ঐকান্তিক প্রচেষ্টায় হবিগঞ্জের চারটি আসনের মধ্যে সর্বপ্রথম শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত হয়েছে হবিগঞ্জ-৩ আসনে। বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন। এর আগে ২০১৮ সালের ৮ মে তিনি সর্বপ্রথম সদর উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জ সদর-শায়েস্তাগঞ্জ এবং লাখাই নিয়ে গঠিত হবিগঞ্জ-৩ আসনে এডভোকেট মোঃ আবু জাহির এমপি ঐকান্তিক প্রচেষ্টা চালিয়ে সর্বপ্রথম সদর উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন নিশ্চিত করেন। সে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্স এর উদ্বোধন করেন। তবে অল্প কিছু গ্রাহক বিদ্যুৎ না পাওয়ায় শায়েস্তাগঞ্জ এবং লাখাই উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের আনুষ্ঠানিক ঘোষণা বাকী থেকে যায়। গতকাল বুধবার সকাল ১০টায় জেলা প্রশাকের সম্মেলন কক্ষে অন্যান্য উপজেলার সাথে এই দু’টি উপজেলার বিদ্যুতায়নের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী।

এ সময় হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সংসদ সদস্য মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজী, জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ, স্থানীয় সরকারের উপ-পরিচালক (উপসচিব) মোঃ সফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার এসএম ফজলুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) নুরুল ইসলামসহ প্রশাসন ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

লাখাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এডভোকেট মুশফিউল আলম আজাদ জানান, ২০১৮ সালে সদর উপজেলার সাথে লাখাইও শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন হতে পারতো। তবে কিছু গ্রাহক বিদ্যুৎ না পাওয়ায় তা বাকী থেকে যায়। তার এলাকা শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!