শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে স্ত্রীর উপর এসিড নিক্ষেপের ঘটনায় মূলহোতা স্বামী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯

মাধবপুর প্রতিনিধি : মাধবপুরে এসিড দিয়ে স্ত্রীর মুখ ঝলছে দেয়ার ঘটনায় তার স্বামী মমিনুল ইসলাম (২৫)কে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার সন্ধ্যায় তাকে ব্রাহ্মন বাড়িয়া জেলার নাসির নগর উপজেলার ধরমন্ডল গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

জানা যায়, সম্প্রতি মাধবপুর উপজেলার শায়েক গ্রামের মমিনুল ইসলাম এসিড দিয়ে তার স্ত্রী হাবিবা আক্তারের মুখ মন্ডল ঝলছে দেয়। এ ঘটনায় তার স্ত্রীর পিত্রালয়ের লোকজন হাবিবকে একমাত্র আসাসী করে মামলা দায়ের করলে সে পালিয়ে যায়।

গতকাল সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ব্রাহ্মন বাড়িয়া জেলার নাসির নগর উপজেলার ধরমন্ডল গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। সে ওই সাহেব আলীর পুত্র।

ওসি চন্দন চক্রবর্তী জানান, মুখ ঝলসে দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় একমাত্র আসামি মমিনুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!