শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সরস্বতী পূজা পরিদর্শনকালে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বর্তমান সরকার সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। সারাদেশে সকল ধর্মের মানুষের মাঝে তৈরী হয়েছে একে অপরের প্রতি ভালবাসা আর ভ্রাতৃত্ববোধ। এর প্রমাণÑ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে জাকজমকপূর্ণ পরিবেশে আজকের এই পূজা উদযাপন। দেশ ও জাতির স্বার্থে এই সম্প্রীতিকে ধরে রাখতে হবে।

রবিবার দুপুরে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ ও সরকারি মহিলা কলেজে সরস্বতী পূজা পরিদর্শনকালে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এসব কথা বলেন। এ সময় শিক্ষাক্ষেত্রে হবিগঞ্জে ব্যাপক উন্নয়নের কথা তুলে ধরে সকলকে লেখাপড়ায় মনযোগী হওয়ার আহবান জানান এমপি আবু জাহির।

রবিবার সকালে বৃন্দাবন সরকারি কলেজে প্রতিমা স্থাপনের মধ্য দিয়ে শুরু হয় পূজা। পরবর্তীতে অঞ্জলী, আশির্বাদ, সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও প্রসাদ বিতরণ অনুষ্ঠিত হয়। সকাল থেকে দিনব্যাপি জাকজমকপূর্ণভাবে কলেজটিতে এই পূজা পালন করা হয় বলে উদযাপন কমিটির সহ সভাপতি ড. শুভাষ চন্দ্র দেব।

দুপুরে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. এলিয়াছ হোসেন, হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সাবেক পৌর চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী, পূজা উদযাপন কমিটির সভাপতি আল্পনা কর্মকার, সহ সভাপতি ও উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. শুভাষ চন্দ্র দেব, জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহীসহ অন্যান্যরা।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মর্জিনা খাতুন জানান, জেলা জুড়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে স্বতস্ফুর্তভাবে সরস্বতী পূজা উদযাপন হয়েছে। তারা বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেছেন। এছাড়া প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!