বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাই উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে দরিদ্র ভিক্ষুককে ভ্রাম্যমাণ দোকান প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

সৈয়দ সালিক আহমেদ ॥ লাখাই উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে এবং অন্যান্য সকল কর্মকর্তাদের সহায়তায় নিজস্ব ফান্ড গঠন করে দরিদ্রতার হার কমিয়ে আনার লক্ষ্যে ভিক্ষুক পূর্নবাসন কর্মসুচীর অংশ হিসেবে লাখাই উপজেলায় এক ভিক্ষুককে ভ্রাম্যমাণ দোকান প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার উপজেলা প্রশাসনের উদ্যোগে ভিক্ষুক মোঃ বাদল মিয়াকে এই দোকান প্রদান করা হয়।

দোকান হস্তান্তরকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহীনা আক্তার, সহকারী কমিশানার ভুমি মোঃ জাহিদুর রহমান, উপজেলা মৎস কর্মকর্তা মোঃ বোরহান উদ্দিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম প্রমুখ। দোকান পেয়ে মোঃ বাদল মিয়া বলেন, আমার কোন সহায় সম্পত্তি না থাকায় আমি মানুষের দ্বারে দ্বারে ভিক্ষা করে বেড়াতাম, এখন আমার একটি দোকান হয়েছে, আমি আর মানুষের কাছে হাত পেতে টাকা চাইবনা, নিজেই সাবলম্বী হবো।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহীনা আক্তার বলেন, ইতিপূর্বে আমরা ৭জনকে গরু প্রদান করেছি,যাতে করে তারা নিজরো স্বাবলম্বী হতে পাবে, আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!