বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ শামছুদ্দীন আখঞ্জী (রহঃ) ইসলামী একাডেমীর সাফল্য

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি: চুনারুঘাট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন কর্তৃক আয়োজিত মেধা বৃত্তি পরিক্ষা ২০১৮ইং-এ অংশ গ্রহন করে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ শামছুদ্দীন আখঞ্জী (রহঃ) ইসলামী একাডেমী সর্বোচ্চ সংখ্যক বৃত্তি পেয়ে উপজেলাতে শীর্ষস্থান অর্জন করে।

এতে কেজি ১ম থেকে কেজি ৪র্থ শ্রেণী পর্যন্ত ট্যালেন্টপুল ১৯টি ও প্রথম গ্রেড ১০টি সহ মোট ২৯টি বৃত্তি পেয়ে উপজেলাতে এক চমক সৃষ্টি করে।

উল্লেখ্য যে, প্রতিষ্ঠানটি ২০০৪ইং সনে প্রতিষ্ঠা লাভের পর থেকে এ পর্যন্ত শুধু কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তিই নয়, প্রাথমিক সমাপনী পরিক্ষায় অংশ গ্রহন করে শতভাগ পাশসহ বহু সংখ্যক জি,পি,এ ফাইভ ও বৃত্তি লাভ করে এলাকাতে সুনাম অর্জন করে আসছে।

এ সাফল্য অর্জনে প্রতিষ্ঠানের সকল শিক্ষকমন্ডলী, অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা ও বৃত্তিপ্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীদের প্রতি অন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও পরিচালক মোঃ কুতুব উদ্দীন আখনজী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!