বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হাজ্বী মুক্তার হোসেনের মৃত্যুতে নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের শোক প্রকাশ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি :শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর গ্রামের জাতীয় দলের সাবেক ফুটবলার,হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,শায়েস্তাগঞ্জ থানা পুলিশিংয়ের সভাপতি,নূরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বী,চার গ্রামের প্রেসিডেন্ট হাজ্বী মুক্তার হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছে ৭নং নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগ।

আজ(শুক্রবার)নূরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো:ইসহাক আলী সেবন এক শোক বার্তায় ইউনিয়ন আওয়ামীলীগের পক্ষ থেকে শোক প্রকাশ করেন।

শোক বার্তায় তিনি আরো বলেন,মরহুম হাজ্বী মুক্তার হোসেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছিলেন তিনি আমাদের আওয়ামীলীগ দলের জন্য অনেক কিছু করে গেছেন যা সরণীয় হয়ে থাকবে।আমার বিশ্বাস মরহুম হাজ্বী মুক্তার হোসেন দলের জন্য যে কাজ করে গেছেন তার অবদানের কথা সবাই স্মরণ রাখবে।মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এদিকে,সুতাং বাছিরগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমতির সভাপতি ছিলেন মরহুম হাজ্বী মুক্তার হোসেন।তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাছিরগঞ্জ বাজার কমিটি এবং শুক্রবার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বাজারের সকল ব্যবসায়ীরা দোকান বন্দ্ব রেখে শোক প্রকাশ করেন।

উল্লেখ্য,গত বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টায় উনার নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!