বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে জি.কে গউছসহ ১৪ নেতাকর্মী কারাগারে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৯

হবিগঞ্জ প্রতিনিধি : হাইকোর্ট থেকে চার সপ্তাহের আগাম জামিনের পর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জি.কে গউছ নিম্ন আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের নিদের্শন দিয়েছেন।

সোমবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে হবিগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আমজাদ হোসেন জামিন আবেদনের শুনানি শেষে জিকে গউছসহ বিএনপি ও সহযোগী সংগঠনের ১৪ নেতাকর্মীকে কারাগারে প্রেরণ করেন।

অন্যান্য আসামিরা হলেন- জিকে গউছের ছোট ভাই জিকে গাফ্ফার, জহিরুল ইসলাম শরিফ, যুবদল নেতা কুহিনুর আলম, ছাত্রদল নেতা মাহবুব আলম, শাহ রাজিব আহমেদ রিংগন প্রমুখ।

জিকে গউছের আইনজীবি এডভোকেট মোঃ নুরুল ইসলাম জানান- একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ভোট কেন্দ্রে সহিংসতার ঘটনাসহ চারটি মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন শেষে নিম্ন আদালতে জামিন প্রার্থনা করলে আদালত জামিন নামঞ্জুর করেন।

এর আগে গত ২০ জানুয়ারি হাইকোর্ট থেকে ৪ সপ্তাহের আগাম জামিন লাভ করেন জি কে গউছসহ অন্যান্য আসামিরা। এই জামিনের মেয়াদ শেষ হওয়ায় আজ জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দেন জিকে গউছসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৩৭ নেতাকর্মী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!