বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে পুলিশের অভিযানে চোলাই মদ ও মোটরসাইকেল সহ মাদক সম্রাট গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে পুলিশের বিশেষ অভিযানে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি মোটরসাইকেল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানার এ.এস.আই হাসানের নেতৃত্বে কনস্টেবল শাহিনুর আলম সহ একদল পুলিশ উপজেলার শানখলা ইউনিয়নের শানখলা রাস্তায় বিশেষ অভিযান চালিয়ে ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি মোটরসাইকেল সহ আবু ছায়েদ (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে চুনারুঘাট থানায় নিয়ে আসে পুলিশ।

এ সময় মোটরসাইকেলের উপরে কালো ২টি ব্যাগে রক্ষিত ২০টি করে পলিথিনের পুটলার মোট ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করে পুলিশ।

মোটরসাইকেলের রেজিঃ নং- হবিগঞ্জ-হ-১১-০৯৪০। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী আবু ছায়েদ (৪২) উপজেলার উবাহাটা ইউনিয়নের কাছিশাইল গ্রামের মৃত আব্দুল গণির পুত্র। জব্দকৃত ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদের আনুমানিক বাজার মূল্য ১০ হাজার টাকা।

পুলিশ সূত্রে আরো জানা যায়, আবু ছায়েদ ৪০ লিটার চোলাই মদ নিয়ে শানখলা হইতে মোটরসাইকেলযোগে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ এলাকায় বিক্রির উদ্দেশ্যে রওয়ানা হয়েছিল। মাদক ব্যবসায়ী আবু ছায়েদ দীর্ঘদিন যাবত ধরে চোলাই মদ সহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল।

গ্রেফতারকৃত আবু ছায়েদের বিরুদ্ধে চুনারুঘাট থানার মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। এ বিষয়ে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ কে.এম আজমিরুজ্জামান ৪০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও একটি মোটরসাইকেল সহ মাদক সম্রাট আবু ছায়েদকে গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!