মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমীতে দুই দিনব্যাপী ‘শিক্ষা মেলা’র উদ্বোধন ॥ দর্শনার্থীদের ঢল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯

শায়েস্তাগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ শিক্ষার্থীদের সৃজনশীল প্রতিভার বিকাশ সাধন এবং তাদের শিখনকে ফলপ্রসূ ও টেকসই করার জন্য প্রয়োজন কারিকুলামের প্রতিটি বিষয় পড়ার পাশাপাশি পঠিত বিষয়টি শিক্ষার্থীদের মাধ্যমে হাতে কলমে করানো এবং তাদের মাধ্যমেই উপস্থাপন করা।

শিক্ষা গবেষণায় পরীক্ষিত থিউরি করে শেখাই ক্লাসরুমে নিয়মিত বাস্তবায়ন করলে শিক্ষার্থীদের শিখন ফলপ্রসূ হবে। তাই “পড়ে শিখবো, করে শিখবো, শিখনটাকে টেকসই করবো, সৃজনশীল ও আদর্শ মানুষ হব” এই শ্লোগানকে সামনে রেখে জেলার ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলে দুই দিনব্যাপী ‘শিক্ষা মেলা’র উদ্বোধন হয়েছে।

২৩ থেকে ২৪ ফেব্রুয়ারি পর্যন্ত ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এসএম ফেরদৌস ইসলাম।

এ উপলক্ষে স্কুল পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব খুর্শেদ আলীর সভাপতিত্বে ও শিক্ষক মোঃ আব্দুর রকিবের সঞ্চালনায় এ উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এসএম ফেরদৌস ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন স্কুলের শিক্ষার্থী তানজিম হোসেন। স্বাগত বক্তব্য রাখেন-স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ নূরুল হক।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হবিগঞ্জ জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, জেলা পরিষদ সদস্য আলেয়া বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মুজিবুর রহমান, হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, সাবেক সভাপতি মোহাম্মদ নাহিজ, পঞ্চাশ স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা মোঃ শামছুজ্জামান,আরটিভি জেলা প্রতিনিধি সায়েদুজ্জামান জাহির, সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল কাইয়ূম, ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের অন্যতম প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুস শহীদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব সভাপতি আসম আফজল আলী, জিসান ও সুসান বাজাজ মটরস এর স্বত্ত্বাধিকারী আলহাজ্ব নূরুল ইসলাম তালুকদার, বাহুবল উপজেলা যুব উন্নয়ন অফিসার আলহাজ্ব হোসেন শাহ, সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন, এসআই তোফায়েল আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল আলী, শায়েস্তাগঞ্জ শিক্ষা ও সমাজকল্যাণ ট্রাস্টের সদস্য মোঃ আব্দুস ছালাম, আব্দুল কবির। শিক্ষার্থীর পক্ষে বক্তব্য রাখেন- শাহ মোঃ রনি, মিশকাতুল আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, এ মেলায় ৫৮টি স্টলে ৮ হাজার প্রজেক্ট ও পোস্টার স্থান পেয়েছে। শিক্ষামূলক এ মেলায় জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থীর অংশগ্রহণ হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!