শনিবার, ১১ মে ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

যুক্তরাষ্ট্রে আওয়ামী পরিবারের আনন্দ সমাবেশে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বিএনপি নির্বাচনে অংশ নিয়েছে শুধু তাদের দলের নিবন্ধন টিকিয়ে রাখার জন্য। এখন তারা এই নির্বাচনকে কলঙ্কিত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। শুধু তাই নয়- নির্বাচনের পূর্বে তারেক রহমান ইংল্যান্ডে বসে মনোনয়ন বাণিজ্য করেছে। অনেক বিএনপি নেতাকর্মী টাকা দিয়ে মনোনয়ন পাওয়ার পর এলাকায়ই যাননি। যে কারণে তারা জয়ী হতে পারেনি। এখন মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তিনি বলেন, আওয়ামী লীগ কখনো নির্বাচনে পরাজিত হয়নি। পরাজিত হয়েছে চক্রান্তের কাছে। এখনও ষড়যন্ত্র অব্যাহত। তাই সকল নেতাকর্মীকে চোখ-কান খোলা রেখেই কাজ করতে হবে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় উপলক্ষে গতকাল যুক্তরাষ্ট্রে সিলেট বিভাগ আওয়ামী পরিবার আয়োজিত আনন্দ সমাবেশে প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, লবিস্ট নিয়োগ করে যুদ্ধাপরাধীদের বিচার বানচালের অপচেষ্টা করেছিল জামায়াত-শিবির। সে সময় যুক্তরাষ্ট্রে আওয়ামী লীগ নেতৃবৃন্দ আমাদেরকে সহযোগিতা করেছিলেন। বর্তমানেও বিএনপি-জামায়াত মিথ্যা তথ্য দিয়ে বিশ্বকে বিভ্রান্ত করার চেষ্টা করে। সত্য তথ্য প্রচার করে তাদের এই অপচেষ্টা বন্ধ করতে হবে।

প্রবাসী আওয়ামী লীগ নেতৃবৃন্দের উদ্দেশ্যে আবু জাহির বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতাকর্মীরা অত্যন্ত পরিশ্রম করেছেন। সকলের পরিশ্রমের ফসলই হচ্ছে আওয়ামী লীগের টানা তৃতীয়বারের বিজয়। সিলেট বিভাগে ১৯টি আসনের মধ্যে ১৬টিতেই আমরা নির্বাচিত হয়েছি। অনেক নেতৃবৃন্দ দেশে গিয়ে কাজ করেছেন। অনেকে আবার মোবাইলে যোগাযোগের মাধ্যমে নিজের আত্মীয়-স্বজন এবং নেতাকর্মীকে নির্বাচনে কাজ করার পরামর্শ দিয়েছেন। তাই আপনাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিদেশে এসেও দেশের মানুষের জন্য আপনারা চিন্তা করেন। কারণ- আপনারা দেশকে ভালবাসেন।

এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেৃতত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সকল উন্নয়ন আজ দেশবাসীর সামনে দৃশ্যমান। দলের নেতাকর্মীদের মাঝে মনোমালিন্য থাকতেই পারে। তবে দেশ ও দলের বৃহত্তর স্বার্থে আওয়ামী পরিবারের মধ্যে ঐক্য থাকতে হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান এবং বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। এছাড়াও আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ এতে বক্তৃতা করেন এবং উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!