শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করুণ ॥চুনারুঘাটে বদর উদ্দিন কামরান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ মার্চ, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলা পরিষদের নির্বাচনে আগামী ১০ মার্চ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল কাদির লস্কর কে, উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার (নৌকায়) ভোট দিয়ে বিজয়ী করতে সকল জনসাধারণের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও আওয়ামীলীগ নেতা বদর উদ্দিন আহমেদ কামরান।

গতকাল শুক্রবার বিকেল ৪টায় চুনারুঘাট মধ্য বাজারে নির্বাচনী জনসভায় ও গণসংযোগকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, চুনারুঘাট উপজেলা কে একটি মডেল উপজেলায় রুপান্তর করতে আব্দুল কাদির লস্করের বিকল্প নেই। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আকবর হোসেন জিতু’র সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু’র পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, সিলেট জেলা ছাত্রলীগ সভাপতি রাহাত তরফদার, ৪নং পাইকপাড়া ইউপি চেয়ারম্যান সামছুজ্জামান শামীম, উপজেলা যুবলীগ সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্চাসেবকলীগ সভাপতি মানিক সরকার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, সাবেক ইউপি চেয়ারম্যান মাওলানা তাজুল ইসলাম ও দুলাল মেম্বার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!