শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ জাতীয় দলের সাবেক ফুটবলার মোক্তার হোসেনের মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থার শোকসভা ও মিলাদ মাহফিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৯ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় দলের সাবেক ফুটবলার মোক্তার হোসেনের মৃত্যুতে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে শোক সভা ও মিলাদ মাহফিল আজ শনিবার সন্ধ্যা ৬টায় হবিগঞ্জ আধুনিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, হবিগঞ্জ পৌর সভার সাবেক চেয়ারম্যান শহীদ উদ্দিন চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, প্রাক্তণ খেলোয়ার কল্যাণ সমিতি হবিগঞ্জ-এর সভাপতি এডভোকেট পূণ্যব্রত চৌধুরী বিভু, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক মোঃ শফিকুল বারী আওয়াল, সাবেক ফুটবলার মোঃ আলী হোসেন, সাবেক ফুটবলার মোঃ সিরাজ উদ্দিন আহমেদ, সাবেক ফুটবলার ইঞ্জিনিয়ার ফনি ভূষণ দাশ, সাবেক ফুটবলার মোঃ আব্দুর রহমান প্রমুখ। মিলাদ মাহফিলে জেলা ক্রীড়া সংস্থার সদস্যসহ সকলকে উপস্থিত থাকার জন্য অহব্বান জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!