শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে গৃহবধূর লাশ উদ্ধার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৩ মার্চ, ২০১৯

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধু সাথী খাতুন (১৯) সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার সুজাপুর গ্রামের সুলতান মাহমুদের স্ত্রী।

মঙ্গলবার দুপুরে শাহপুর এলাকার সাবেক মেম্বার নুরুল হাসানের ভাড়াটিয়া বাসা থেকে সাথীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তবে এ ঘটনা হত্যা না কি আত্মহত্যা এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামীকে থানায় নিয়ে যাওয়া হয়েছে। সাথীর স্বামী সুলতান মাহমুদ মাধবপুর উপজেলার শাহপুর এলাকার শিল্প প্রতিষ্ঠান বাদশা কোম্পানির একজন কর্মচারী। স্বামী-স্ত্রী কোম্পানির পার্শ্ববর্তী নুরুল হাসানের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বাস করে আসছিলেন।

গৃহবধু সাথীর মামা হুমায়ুন কবির মঙ্গলবার সন্ধ্যায় জানান, সাথী ও সুলতান মাহমুদ সম্পর্কে খালাতো ভাই-বোন। তারা প্রায় ৮ মাস পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এর কিছুদিন পরই সাথীকে নিয়ে তার স্বামী একসাথে বসবাস করছিলেন।

সোমবার দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে রাগারাগি হয়। রাতে খাওয়া দাওয়া শেষে দুজনেই শুয়ে পড়ে। রাতে কোন এক সময় সাথী ঘরের তীরের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশের ধারণা।

মাধবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোসলে উদ্দিন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী সুলতান মাহমুদকে থানায় নিয়ে আসা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!