শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে নিষেধাজ্ঞা অমান্য,পৌর শহরে দিনের বেলা ট্রাক চলাচল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : শায়েস্তাগঞ্জ পৌরসভার মূল সড়কে মালবাহী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা থাকলেও কে মানছে কার কথা নিষেধাজ্ঞা অমান্য করে পৌরশহরের প্রধান সড়কে দিনের বেলা অহরহ ট্রাক চলাচল করছে।

বৃহস্পতিবার সকাল ১১টা শায়েস্তাগঞ্জ রেলপার্কিংয়ের সামনে দেখা যায় মালবাহী ট্রাক অহরহ চলাচল করছে।

এদিকে গত শুক্রবার (০৮ মার্চ) বিকেল ৫টার সময় মাইকিং করে শায়েস্তাগঞ্জ পৌরসভার মূল সড়কে মালবাহী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করেছে পৌর কর্তৃপক্ষ।

নিষেধাজ্ঞা অমান্য করে পৌরশহরের ব্যস্ততম সড়কে দিনের বেলা অহরহ ট্রাক চলাচল করছে।পৌরশহরের সড়কগুলোতে অটোরিকশার(টমটম)সংখ্যা বেড়ে যাওয়ার কারণে সৃষ্ট যানজট দিনের বেলা ট্রাক আরও বাড়িয়ে দিচ্ছে।এতে ভোগান্তিতে পড়ছে পৌরবাসী।ছোট শহরে একসঙ্গে এত যানবাহন চলাচলের কারণে যানজটের দুর্ভোগ পোহাতে হচ্ছে মানুষকে।
পৌরসভার মূল সড়কে মালবাহী ট্রাক চলাচল

সরজমিনে দেখাযায়,দিনের বেলায় পৌরশহরের ড্রাইভার বাজার থেকে বাল্লা রেলগেইট নামক স্থান পর্যন্ত সড়কে কয়েকটা মালবাহী ট্রাক লোডিং-আনলোডিং করছে।সেখানেই যানজটের সৃষ্টি হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানা হতে নতুনব্রীজ পর্যন্ত রাস্তায় যানজট এখন নিত্য ঘটনা।এ রাস্তা দিয়ে প্রতিদিন চলাচল করছে শতাধিক রিক্সা-অটোরিকশা(টমটম)সহ বিভিন্ন ধরনের যানবাহন।রাস্তার দুই পাশে পর্যাপ্ত জায়গা না থাকার কারণে প্রতিদিন দুর্ভোগে পড়তে হচ্ছে সাধারণ মানুষকে।
দাউদনগর বাজারে

উল্লেখ্য, শায়েস্তাগঞ্জ পৌরসভাধীন শায়েস্তাগঞ্জ থানা হতে নতুনব্রীজ পর্যন্ত মূল সড়কের যানজট নিরসনের লক্ষ্যে গত ৯মার্চ সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত সকল প্রকার মালবাহী ট্রাক, পিকআপ, ট্রাক্টর, লরী, কাবার্ড ভ্যান, ট্রলিসহ যাবতীয় যান চলাচলে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!