বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট সীমান্তে বিজিবির অভিযানে অবৈধ মালামাল উদ্ধার॥ভারতীয় নাগরিকসহ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ মার্চ, ২০১৯

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাট উপজেলার সীমান্তবর্তী এলাকা চিমটিবিল খাসপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় গাঁজা, রামদা, নগদ টাকা, তার কাটার যন্ত্র ও মোটরবাইকসহ ৩জনকে আটক করেছে বিজিবি।

বিজিবি চিমটিবিল ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার হাবিবুর রহমান জানান, ১৯ মার্চ রাত ২টায় গোপন সংবাদের ভিত্তিতে চিমটিবিল বিওপির হাবিলদার জাকিদুল ইসলামের নেতৃত্বে সীমান্তবর্তী এলাকা ১৯৭৩ পিলারের ২০০ গজ বাংলাদেশ অভ্যন্তরে অভিযান চালায় একদল বিজিবি। এ সময় বিজিবির আঁচ পেয়ে নিকটবর্তী ওয়াহিদের ঘরে প্রবেশ করে আটককৃতরা।

বিজিবি স্থানীয় গণ্যমান্যদের সঙ্গে নিয়ে ওয়াহিদের ঘর তল্লাসি করে ২কেজি ভারতীয় গাঁজা, ১টি দেশীয় রামদা, ২টি তার কাটার যন্ত্র, ১টি পালসার মোটরবাইক ও নগদ টাকা উদ্ধার করে। এবং উপজেলার সুন্দরপুর গ্রামের সহিদ মিয়ার ছেলে ওয়াহিদ মিয়া ( ৩০) ও মানিকভান্ডার গ্রামের হীরা মিয়ার পুত্র জুয়েল (৩২) ও ভারতের খোয়াই উপজেলার ত্রীবেদী দেববর্মার পুত্র ধরমেন্দ্র দেববর্মা (৩২) কে আটক করেন। অপর একজন পালিয়ে যায়। পলাতক শাহিন মিয়া (৩২)চিমটিবিল খাসপাড়ার মৃতঃ শুকুর আলীর পুত্র।

আটককৃত দুই বাংলাদেশী মাদক ব্যবসায়ী ইতিমধ্যে মাদক মামলায় কারাভোককারী ওয়াাহিদ ও জুয়েলকে চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবালের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়।

এবং ভারতীয় নাগরিক ধরমেন্দ্র দেববর্মাকে অনুপ্রবেশ মামলা দিয়ে চুনারুঘাট থানায় হস্থান্তর করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!