শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি মহিলা কলেজে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও মুক্তিযোদ্ধা বৃত্তি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জ জহুর চান বিবি মহিলা কলেজে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, মুক্তিযোদ্ধা বৃত্তি প্রদান ও ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্টান সম্পন্ন।

গতকাল সকাল ১১ টায় জহুর চান বিবি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবিরের অর্থায়নে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া হয়। পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্টান শুরু হয়। বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবির কলেজের ৫০ জনগরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১ লাখ ৮০ হাজার টাকার বৃত্তি প্রদান এবং ২০১৯ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় ও ৬০ জন মুক্তিযোদ্ধাদেরকে একটি করে ছাতা ও একটি যায়নামাজ এবং হিন্দু মুক্তিযোদ্ধাদেরকে একটি করে ছাতা ও একটি বিচানার চাদর প্রদান এবং দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

জহুর চান বিবি মহিলা কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কবিরের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ।

বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এসএম ফেরদৌস ইসলাম, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আনিসুর রহমান, শায়েস্তাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী পাঠান, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ শাবান মিয়া, সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস সম্পাদক মোঃ ফজলুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন, মুক্তিযোদ্ধা সফিকুর রহমান।

উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, জহুর চান বিবি মহিলা কলেজের দাতা সদস্য ইদ্রিস মিয়া, গভর্ণিং বডির সদস্য কাজী আব্দুল আওয়াল মামুন, ফিরুজুর ইসলাম, সবিতা রানী পাল, সহকারী অধ্যাপক ফিরোজুল ইসলাম, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতনসহ অভিভাবক বৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!