বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নৌকা হচ্ছে মানুষের বিপদের বন্ধু – এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৫ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ সংসদ কমিটির সদস্য, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন নিজেদের জন্য নয়; দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করছে আওয়ামী লীগ। আমরা যে উন্নয়ন করেছি, এই উন্নয়ন ধরে রাখতে হবে। প্রত্যেকটা মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। তারুণ্যকে সামনে রেখে উন্নত সমৃদ্ধ দেশ গড়তে এবং দারিদ্র্য বিমোচন করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য। দরিদ্র বলে কিছু এই দেশে কিছু থাকবে না।

রবিবার বিকেলে বামৈ পূর্ব গ্রাম আদর্শ বাজার মাঠে আয়োজিত এক সংবর্ধনা সভায় সংবর্ধিত ব্যক্তিত্ব ও প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির আরো বলেন, নৌকা হচ্ছে উন্নয়নের প্রতীক। এই নৌকায় ভোট দেয়ার মাধ্যমে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। নৌকায় ভোট দেয়ার কারণে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
হবিগঞ্জ-৩ আসনে টানা তৃতীয়বার নির্বাচিত হওয়ায় এমপি আবু জাহির এবং লাখাই উপজেলা পরিষদে দ্বিতীয়বার নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদকে এই সংবর্ধনা প্রদান করা হয় এলাকাবাসীর আয়োজনে।

বিশিষ্ট মুরুব্বী সরদার ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন সংবর্ধিত ব্যক্তিত্¦ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল ইসলাম নূর, যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মতিন মাস্টার, শাহ রেজা উদ্দিন আহমেদ দুলদুল, ঢাকাস্থ লাখাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক আহমেদ, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, সরদার আব্দুর রহমান, ফারুক আহমেদ, করিম আহমেদ, রহমান আহমেদ, রিপন আহমেদ, মনির হোসেন, জিয়াউর রহমান, এলন মিয়া, জাহিদুল আলম, এন্দু আহমেদ, সাইফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন- লাখাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক খাইরুদ্দিন, যুগ্ম আহবায়ক শরিফুল আলম রনি ও নজরুল ইসলাম এবং পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন ক্বারী মোশাররফ আহমেদ। শুরুতেই সংবর্ধিত ব্যক্তিদেরকে ফুলের তৈরী নৌকা এবং ফুলের তোড়া দিয়ে বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়। অনুষ্ঠানে বক্তারা বিগত ১০ বছরে লাখাইয়ে ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে সংবর্ধিত ব্যক্তিদের প্রতি অভিনন্দন জানান এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!