শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বৃন্দাবন কলেজ ছাত্রী নিবাসের ৫ম তলার উদ্বোধন ও বার্ষিক মিলাদ মাহফিলে এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯

স্টাফ রিপোর্টার ॥ সংসদ কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বর্তমান সরকার শিক্ষাবান্ধব সরকার। এই সরকারের আমলে সকল শ্রেণি-পেশার লোকজন উচ্চ শিক্ষা গ্রহণের সুযোগ পাচ্ছে। তিনি বলেন, বিগত দশ বছরে হবিগঞ্জে শেখ হাসিনা মেডিকেল কলেজ, বৃন্দাবন সরকারি কলেজে একাধিক বহুতল ভবনসহ শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন সম্পন্ন হয়েছে।

শীঘ্রই হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় এবং বিকেজেসি বালিকা উচ্চ বিদ্যালয়কে কলেজে রূপান্তর এবং একটি কৃষি বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে।

সোমবার হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে নব নির্মিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল ছাত্রী নিবাসের ৫ম তলা উদ্বোধন ও বার্ষিক মিলাদ মাহফিল পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, রোহিঙ্গা মুসলমানদের আশ্রয়সহ বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে বিশে^ মানবতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশকে নিয়ে গেছেন উন্নয়নের মহাসড়কে। তার হাত ধরেই বাংলাদেশ একটি উন্নত-সমৃদ্ধ দেশে উন্নীত হবে ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, বৃন্দাবন কলেজের সাথে আমার আত্মার সম্পর্ক। এখান থেকে বেড়ে উঠেই রাজনীতি করেছি। এই প্রতিষ্ঠানের উন্নয়ন এবং অনুষ্ঠানে অংশ নিতে পারলে আনন্দিত হই। এ সময় তিনি কলেজের ঐতিহ্য ধরে রাখতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান।

সরকারি বৃন্দাবন কলেজের অধ্যক্ষ প্রফেসার মো. এলিয়াস হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মাঝে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আরব আলী, এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, জেলা ছাত্রলীগ সভাাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহি, কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ আবু মোঃ ফয়সল, যুগ্ম আহবায়ক সাখাওয়াত হোসেন সেতু বক্তৃতা করেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন মিলাদ মাহফিল আয়োজক কমিটির আহবায়ক ও সহযোগী অধ্যাপক মোঃ রফিকুল ইসলাম মল্লিক এবং পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন আব্দুল করিম। সভা পরিচালনা করেন উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রভাষক আবম ফখরুদ্দিন খান পারভেজ এবং ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক মোঃ জামাল হোসেন।

সহশ্রাধিক শিক্ষার্থী এবং অতিথিবৃন্দের মিলাদ মহফিল, মোনাজাত এবং তাবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। এ সময় বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!